তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও)

SHARE

য়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ :

ঢাকাই সিনেমার নির্মাতা রায়হান রাফি। গেল ঈদে মুক্তি পায় তার ব্লকবাস্টার হিট সিনেমা ‘তুফান’। যে সিনেমা নিয়ে এই অল্প সময়ের ব্যবধানে আবার আলোচনায় এসেছেন তিনি। গুঞ্জন রয়েছে, ব্যক্তিগত জীবনে চিত্রনায়িকা তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন রায়হান রাফি। যদিও এ সম্পর্কের কথা কখনো স্বীকার করেননি এই যুগল।

Advertisement

এর মধ্যে নতুন গুঞ্জন ডালপালা মেলেছে। সেটি হচ্ছে সম্পর্ক নাকি ভেঙে গেছে রায়হান রাফি ও তমা মির্জার। বিষয়টি নিয়ে খোলাসা করেছেন রাফি নিজেও। কিন্তু সত্যিটা কী?

তাদের সম্পর্কের বিষয়টি আরও পোক্ত হয়েছিল দুজনের জন্মদিনের শুভেচ্ছা বার্তাকে ঘিরে। জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের প্রেমময় পোস্টকে ঘিরে দুজনের সম্পর্ককে সত্যিই ধরে নিয়েছে নেটিজেনরা। নেটিজেনদের দৃঢ়বিশ্বাস, তমা ও রায়হান রাফির মধ্যে প্রেমের সম্পর্ক চলছে। যদিও বিভিন্ন সংবাদমাধ্যমে তমা মির্জা ও রাফির দাবি ছিল, তাদের মধ্যে শুধুই বন্ধুত্বের সম্পর্ক।

Advertisement

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের এক অনুষ্ঠানে রাফিকে প্রশ্ন করা হয়, ‘অভিনেত্রী তমার সঙ্গে সম্পর্ক আগের মতো মধুর, আরও অধিকতর মধুর নাকি তিক্ততায় আছে এখন?’ জবাবে রাফি বলেন, ‘তিক্ততায় যায়নি। আগের মতোই বন্ধুত্বের জায়গায় আছে সম্পর্কটা। তবে আমাদের নিয়ে যে গুঞ্জন রয়েছে, সেটা আসলে নেই।’

এরপরই রাফিকে আরও একটি প্রশ্ন করা হয়, ‘তাদের মধ্যকার প্রেমের সম্পর্কের যেই গুঞ্জন মানুষের মধ্যে চলছে, সেটি আসলে সত্যি নাকি মিথ্যা?’ উত্তরে রাফি বলেন, ‘আসলে সেসব কেবলই গুঞ্জন ছিল। তবে আমাদের মধ্যে অনেক ভালো বন্ধুত্বের সম্পর্ক, যা আগেও ছিল এবং এখনো আছে। কিন্তু আমাদের নিয়ে মানুষ যেটা ভাবে, সেটি নেই।’

Advertisement

রায়হান রাফির পরিচালনায় প্রথমবার ‘খাঁচার ভেতর অচিন পাখি’ ওয়েব ফিল্মে অভিনয় করেছিলেন তমা মির্জা। এরপর ‘৭ নম্বর ফ্লোর’, ‘সুড়ঙ্গ’ সিনেমায় অভিনয় করেন তমা। সিনেমায় আফরান নিশোর সঙ্গে জুটি বাঁধেন তমা। যদিও এরপর রাফির কোনো কাজে আর দেখা যায়নি তমা মির্জাকে।