অভিনয় ছেড়ে এসব করে কী লাভ সোনা: নিপুণকে সুচরিতা (ভিডিও)

SHARE

য়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি) ,বিনোদন প্রতিনিধি  , মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ :

আদালতের রায়ে খুশি জায়েদ খান। দীর্ঘদিন পরে বুধবার এসেছিলেন নিজ কার্যালয়ে। এসে দেখেন তাঁর সমিতির রুমে তালা দেওয়া। পরে তালা খুলে ভেতরে ঢোকেন। কিছুটা দেরিতে শুরু হয় সংবাদ সম্মেলন। এ সময় জায়েদ খান রায় পড়ে সাংবাদিকদের শোনান। পরে জায়েদ তাঁর বিরুদ্ধে প্রতিপক্ষের নানান অভিযোগ তুলে ধরেন। জায়েদ বলতে থাকেন, ‘কী দরকার এই চেয়ার নিয়ে এত ঝগড়ার। এটা নিয়ে সে (নিপুণ) কোর্টে যাচ্ছে, আমার খারাপ লাগছে, আমাদের শিল্পী বারান্দায় বারান্দায় দৌড়াচ্ছে। এটায় আমি কষ্ট ফিল করছি।’ এ  সময় জায়েদের পাশ থেকে মুখ খোলেন সুচরিতা।

Advertisement

সংবাদ সম্মেলনে জায়েদের বক্তব্য থামিয়ে সুচরিতা বলেন, ‘খারাপ তো অবশ্যই লাগছে। কারণ, সে আমাদের হিরোইন। আমাদের কথা হলো, নিপুণ এসব ভুইলা এই মেধাটা শিল্পে লাগাও না। একটা হিরোইন হিসেবে তুমি নিজেকে আরও ভালোভাবে প্রতিষ্ঠিত করো। এসব দৌড়াদৌড়ি করে তো লাভ নেই। তুমি দুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছ, সেই সম্মানটুকু রক্ষা করো নিপুণ। আমি তোমার বড় বোন, তোমাকে অনুরোধ করছি তুমি অভিনয় চর্চা করো। অভিনয়ের দিকে বেশি করে মনোনিবেশ করো। অভিনয় ছেড়ে এসব করে কী লাভ সোনা!’

সংবাদ সম্মেলনে সুচরিতা ও অরুণা বিশ্বাস
সংবাদ সম্মেলনে সুচরিতা ও অরুণা বিশ্বাস

এ সময় সুচরিতা আরও বলেন, ‘তুমিও শিল্পী আমিও শিল্পী। এখন এটা শুধু বসাবসি আর কিছু না। ইন্ডাস্ট্রিতে কোনো সমস্যা হলে বিচার নিয়ে তোমাকেও আসতে হবে, আমাকেও আসতে হবে। আর কাঞ্চন তুমি আসো।

Advertisement

আমার সুপারহিট হিরো। আমার আঁখি মিলনের হিরো। তোমাকে দেখতে পারছি না আমার খুবই কষ্ট লাগছে।’ সুচরিতার বক্তব্য শেষ হলে সংবাদ সম্মেলনে আবার কথা বলা শুরু করেন জায়েদ খান।

জায়েদ খান ও নিপুণ
জায়েদ খান ও নিপুণ

নিপুণ এসব ভুইলা এই মেধাটা শিল্পে লাগাও না।

Advertisement

 

একটা হিরোইন হিসেবে তুমি নিজেকে আরও ভালোভাবে প্রতিষ্ঠিত করো। এসব দৌড়াদৌড়ি করে তো লাভ নেই। তুমি দুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছ, সেই সম্মানটুকু রক্ষা করো নিপুণ।

সুচরিতা