এমপি আনার হত্যার ছবি প্রকাশ, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি) ,আন্তর্জাতিক প্রতিনিধি ,শুক্রবার, ৩০ আগস্ট ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১ 

প্রকাশ্যে এলো ঝিনাইদহ- ৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আন্না হত্যার চাঞ্চল্যকর তথ্য, ছবি ও ভিডিও।

Advertisement

প্রকাশ হওয়া ওই ভিডিওতে কলকাতার নিউ টাউনের সঞ্জীবা গার্ডেনসের ফ্লাটটিতে এমপি আনারের সঙ্গে সেদিন ঠিক কী ঘটেছিল তাও প্রকাশিত হয়েছে।

ভিডিওতে দেখা গেছে, কসাই জিহাদ স্বীকার করেছে কিভাবে আনারকে বালিশ দিয়ে হত্যা করার পর ফ্ল্যাটের বাথরুমে তার লাশ টুকরো টুকরো করা হয়েছিল। এতে হত্যার পর সংসদ সদস্যকে বেঁধে রাখার ছবি প্রকাশ পেয়েছে।

এতে দেখা যাচ্ছে, ক্লোরোফর্ম দিয়ে অচেতন করে আনারকে বালিশ চাপা দিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। মৃত আনারকে চেয়ারে বসিয়ে তার হাত ও পা শক্ত করে বেঁধে রাখা হয়েছে।

Advertisement

কসাই জিহাদ জানায়, কলকাতার নিউ টাউনের সঞ্জীবা গার্ডেনসের ট্রিপ্লেক্স সেই ফ্ল্যাটের বসার ঘরে আনারকে স্বাগত জানান শিলাস্তি। পরে জিহাদ এসে শিলাস্তিকে নিচের ফ্লাটে যেতে বলে। ফ্ল্যাটের নিচে নামার পর জিহাদ দেখায় কোথায় বালিশ চাপা দিয়ে আনারকে হত্যা করা হয়। এরপর ফ্ল্যাটের বাথরুমে টুকরো টুকরো করে আনারের দেহাংশ করে ফ্লাশ করে দেওয়া হয়।

ডিবি প্রধান হারুন অর রশিদ জানান, এই লাশের কোন টুকরো যেনো কোনদিন না খুঁজে পাওয়া যায় সেজন্য তারা সিয়াম এবং জিহাদকে ব্যবহার করেছে। এবং তারা এমন পদ্ধতি ব্যবহার করেছে যেন একজনের তথ্য অন্যের কাছে না যায়।

উল্লেখ্য, চিকিৎসার জন্য ঝিনাইদহের কালীগঞ্জ থেকে চুয়াডাঙ্গার দর্শনার গেদে সীমান্ত দিয়ে গত ১২ মে ভারতে যান ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। তিনি পশ্চিমবঙ্গে বরাহনগর থানার মণ্ডলপাড়া লেনে গোপাল বিশ্বাস নামে এক বন্ধুর বাড়িতে ওঠেন।

Advertisement

এরপর গত ১৩ মে ডেকে নিয়ে কলকাতার নিউ টাউনের সঞ্জীবা গার্ডেনসের ওই ফ্লাটটিতে তাকে হত্যা করে মরদেহ টুকরো টুকরো করে গুম করে হত্যাকারীরা।