নিপুনের মেয়ে কে এই তানিশা? অভিনয়ে আসবেন কি?(ভিডিও)

SHARE

য়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি) ,বিনোদন  প্রতিনিধি, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১ :

এই মুহূর্তে চলচ্চিত্রপাড়ার সবচেয়ে আলোচিত নায়িকা নাসরিন আক্তার নিপুন। ২০০৬ সালে ক্যারিয়ার শুরুর পর এক দশকে ছোট পর্দা ও চলচ্চিত্রে একের পর এক সাফল্যের দেখা পান তিনি। তবে গেল কয়েক বছর অনেকটাই পর্দার আড়ালে চলে যান। অভিনেত্রী থেকে হয়ে ওঠেন ব্যবসায়ী।

Advertisement

গড়ে তুলেন একাধিক ব্যবসা প্রতিষ্ঠান। নাম লেখান প্রযোজক হিসেবেও। করোনাকালে চলচ্চিত্র শিল্পী সমিতির বাইরে গিয়ে ব্যক্তিগতভাবে ডিপজল-অনন্ত জলিলের মতো নিপুনকেও দেখা গেছে সহশিল্পী ও সিনেমার কলাকুশলীদের পাশে দাঁড়াতে।

১৯৮৪ সালের ৯ জুন কুমিল্লায় জন্মগ্রহণ করেন নাসরিন আক্তার নিপুণ। ১৯৯৯ সালে উচ্চমাধ্যমিকের পর তিনি রাশিয়া চলে যান। মস্কোতে নিপুন ২০০৪ পর্যন্ত পড়ালেখা করেন। এরপর পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। যুক্তরাষ্ট্রে থাকা অবস্থাতেই বিয়ে করেন নিপুন। কিন্তু তার বিয়ের তারিখ এবং স্বামী পরিচয় সম্পর্কে কিছুই জানা যায়নি।

জানা গেছে, তানিশা হোসেন নামে একটি মেয়ে আছে নিপুনের। লন্ডনের জর্জ গ্রিন স্কুলে পড়েছেন তানিশা। বর্তমানে তাঁর বয়স ১৯ বছর। তানিশা নিউইয়র্ক থেকে গ্র্যাজুয়েশন শেষ করেছেন বলেও তথ্য মিলেছে।

Advertisement

বর্তমানে অভিনেত্রী মা নিপুনের সঙ্গে ঢাকাতেই থাকছেন তিনি। নিপুনের মতোই মেয়ে তানিশা দেখতে প্রায় একই রকম। মায়ের খুব ভক্তও এই মেয়ে। মাকে ছাড়া এক মুহূর্তও থাকতে চায় না তানিশা। তবে মায়ের মতো অভিনয়ে ক্যারিয়ার গড়ার কোনো ইচ্ছেই নেই নিপুনের মেয়ের।

নিপুনের মেয়ে তানিশা হোসেন