আশুলিয়ায় নারী হত্যা, ঝিনাইদহে আসামি গ্রেফতার (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি) ,সাভারের আশুলিয়া প্রতিনিধি ,শনিবার, ৩১ আগস্ট ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১ 

সাভারের আশুলিয়ায় নারী পেশাক শ্রমিক রত্না আক্তার (৪০) হত্যাকাণ্ডের ৩ দিনের মধ্যেই অভিযান চালিয়ে আসামি ইলিয়াস (২৫)-কে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

রোববার (২১ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন কবির।

এর আগে, বুধবার (১৭ জুন) আশুলিয়ার জামগড়া বেরন এলাকায় একটি বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পরে গতকাল শনিবার (২০ জুন) দিনগত গভীর রাতে ঝিনাইদহ থেকে আসামিকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার ইলিয়াস মাগুরা জেলার শ্রীপুর থানার সফি মন্ডলের ছেলে। তিনি আশুলিয়ার জামগড়ায় পোশাক কারখানায় চাকরি করতেন।

Advertisement

আশুলিয়া থানার উপ-পরিদর্শক আল মামুন কবির জানান, নিহত রত্না ও আসামি ইলিয়াসের কাহিনি সিনেমাকেও হার মানায়। আসামি ইলিয়াস জামগড়া এলাকায় এসে একটি পোশাক কারখানায় চাকরি নেন। এসময় রত্না (৪০) নামের এক নারী পোশাক শ্রমিককে তিনি ধর্মের বোন বানিয়ে নেন। পরে রত্না বেগমকে ইলিয়াস বিয়ে করার লোভ দেখালে রত্না পূর্বের স্বামীকে তালাক দেন।

অন্যদিকে রত্নাকে না জানিয়ে ইলিয়াস প্রিয়া নামের এক মেয়েকে বিয়ে করলেই ঘটে বিপত্তি। রত্নাকে আগের মত সময় দিতে পারে না ইলিয়াস। এই নিয়ে তাদের মধ্যে ঝগড়া ও মারামারি লেগেই থাকতো। অবশেষে দু’দিকের চাপ সামলাতে না পেরে রত্নাকে বুধবার (১৭ জুন) রাতের আঁধারে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যান ইলিয়াস। পরে রত্নার ভাই ফোন করে মৃত্যুর খবর জানালে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

Advertisement

তিনি বলেন, মরদেহ উদ্ধারের পর আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে পুলিশ সুপারের নির্দেশে ইলিয়াসকে গ্রেফতারের জন্য সাড়াশি অভিযান পরিচালনা করা হয়। ৩ দিনের শ্বাসরুদ্ধ অভিযান শেষে তাকে ঝিনাইদহ থেকে গ্রেফতার করা হয়।