মোহাম্মদপুরে প্রতি হাউজিংয়ে অস্থায়ী সেনা ক্যাম্প বসছে আজ (ভিডিও)

SHARE

য়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),মোহাম্মদপুর প্রতিনিধি, রোববার   ২৭ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১১ ১৪৩১ :

রাজধানীর মোহাম্মদপুরে সন্ত্রাস, চাঁদাবাজী রোধে রোববার (২৭ অক্টোবর) থেকে প্রতিটি হাউজিংয়ে অস্থায়ী ক্যাম্প বসাবে সেনাবাহিনীর সদস্যরা।

Advertisement

শনিবার (২৬ অক্টোবর) রাতে বসিলা সেনাবাহিনীর ক্যাম্পে এক সাংবাদ সম্মেলনে এই তথ্য জানান ২৩ ইস্ট বেঙ্গলের উপ-অধিনায়ক মেজর নাজিম আহমেদ।

এসময় মোহাম্মদপুরবাসীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা আতঙ্কিত না হয়ে তথ্য দিন। তথ্য দিলে সেনাবাহিনী ঘটনাস্থলে পৌঁছাবে।

মেজর নাজিম জানান, ঢাকা উদ্যান, চাঁদ উদ্যান ও বিভিন্ন হাউজিং সোসাইটিতে চাঁদাবাজা, সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে ৪৫ জন আটক করা হয়েছে। তাদের মোহাম্মদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Advertisement

সেনাবহিনী ম্যাজিস্ট্রেসি পাওয়ার পর এখন পর্যন্ত ১৯৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে জানিয়ে তিনি বলেন, এসময় ১৮টি আগ্নেয়াস্ত্র, ২৬১ রাউন্ড গুলি, ১৯ রকমের মাদক, একটি গ্রেন্ডেড, ৮০টি দেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

এদিকে শুক্রবার বছিলায় সুপারশপে চাঞ্চল্যকর দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় যৌথ বাহিনীর অভিযানে প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম মো. আসলাম ওরফে রুবেল ওরফে আলম (৩২)।

মোহাম্মদপুরে ২৭/২৮ কিশোর গ্যাং চিহ্নিত করা হয়েছে উল্লেখ করে তিনি জানান, জেনেভা কাম্পে এ পর্যন্ত ছয় বার অভিযান হয়েছে। সেখান থেকে প্রচুর দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ পর্যন্ত যত গ্রেপ্তার হয়েছে তার ৩০ শতাংশ জেনেভা ক্যাম্পের।

Advertisement

আটকদের মধ্য প্রায় ১৫ থেকে ১৬ গডফাদার, লিডার রয়েছে। তারা চাঁদাবাজি, ছিনতাই, মাদকসহ নানা অপকর্মে জড়িত। এলাকাবাসীকে শান্তিতে রাখতে এই অভিযান অব্যাহত রাখবে সেনাবাহনী।