ব্রিফিংকালে ব্যারিস্টার সুমনের আইনজীবীর মাথায় আঘাত (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),আইন আদালত প্রতিনিধি,  মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৬ ১৪৩১ :

হত্যাচেষ্টা মামলায় হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের সাবেক সংসদ সদস্য সৈয়দ সায়েদুল হকের (ব্যারিস্টার সুমন) ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (২২ অক্টোবর) তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জাকির হোসাইন তার জামিন আবেদন নামঞ্জুর করে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Advertisement

এই আদেশের পরে আদালত চত্বরে সাংবাদিকদের সঙ্গে বিফ্রিং শুরু করেন ব্যারিস্টার সুমনের আইনজীবী। এসময় ব্রিফিং চলাকালে পাশ থেকে একজন সুমনের আইনজীবীর মাথায় হাত দিয়ে আঘাত করেন। এ সংক্রান্ত একটি ভিডিও স্যোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ওই ভিডিওতে দেখা যায়, ব্রিফিং চলাকালে একজন পিছন থেকে বলেন, ‘আসামীপক্ষের কিসের ব্রিফিং বলেই মাথায় আঘাত ও ঘাড় ধরে টানা হেঁচড়া করেন। পরে ওই আইনজীবীকে ঘাড় ধরে বের করে দেওয়া হয়।

Advertisement

এর আগে গতকাল সোমবার (২১ অক্টোবর) দিবাগত রাতে মিরপুর থেকে ব্যারিস্টার সুমনকে গ্রেপ্তার করে পুলিশ। যুবদল নেতা ও মিরপুরের বাঙালিয়ানা ভোজের সহকারী বাবুর্চি হৃদয় মিয়াকে হত্যাচেষ্টা মামলায় তকে পাঁচ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। গতকাল গ্রেপ্তারের আগে ব্যারিস্টার সুমন তার ফেসবুক পেজে লাইভ করেন।