‘ক্রাইম পেট্রোল অভিনেত্রী শাবরিনকে গ্রেপ্তার করা হয়েছে (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,  মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৬ ১৪৩১ :

টেলিভিশন ধারাবাহিক ‘ক্রাইম পেট্রোল’সহ একাধিক ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী শাবরিনকে গ্রেপ্তার করা হয়েছে। অপহরণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে তাকে। আর এই অপহরণ ও গ্রেপ্তার সম্পর্কে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

Advertisement

মহারাষ্ট্রের পালগড় জেলায় প্রেমিকের ভাগ্নেকে অপহরণ করেছেন বলে অভিযোগ আনা হয়েছে এ অভিনেত্রীর বিরুদ্ধে। অপহরণের এ ঘটনায় প্রেমিক ব্রিজেশ সিং জড়িত রয়েছে কিনা, তা তদন্ত করা হচ্ছে।

এ ঘটনায় অপহরণের শিকার শিশু প্রিন্সকে নিরাপদে উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। আর অপরাধ সংক্রান্ত ধারাবাহিকে অভিনয়ের পরও মোহ থেকেই সচেতনবোধ হারিয়েছেন বলে এমন কর্মকাণ্ড ঘটানোয় সমালোচনার মুখে পড়েছেন শাবরিন।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী গত ২০ অক্টোবর পুলিশ নিশ্চিত করেছে যে, পালগড় জেলায় সাড়ে তিন বছরের একটি ছেলেকে অপহরণের ঘটনায় হেফাজতে নেয়া হয়েছে অভিনেত্রী শাবরিনকে। শিশুটির কাকা ব্রিজেশ সিংয়ের সঙ্গে সম্পর্ক ছিল অভিনেত্রীর। তাদের বিয়ের পরিকল্পনা থাকলেও সম্প্রদায়গত ব্যবধানের কারণে ব্রিজেশের পরিবার সম্মত নয় এ সম্পর্ক মেনে নিতে।

সিনিয়র অফিসার জয়রাজ রানাওয়ানে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেছেন, শাবরিন ব্রিজেশের প্রেমে এতটাই ডুবে ছিলেন যে, ‘ক্রাইম পেট্রোল’-এর মতো বাস্তবজীবনের অপরাধভিত্তিক ধারাবাহিকে অভিনয় করার পরও নিজের বোধ হারিয়ে ফেলেছিলেন।

Advertisement

অভিনেত্রী শাবরিন ও ব্রিজেশ গত কয়েকবছর ধরে রোমান্সকর প্রেমের সম্পর্কে জড়িত। কিন্তু ধর্ম-বর্ণের পার্থক্যের জন্য তাদের এই সম্পর্কে ব্রিজেশের পরিবারের মত নেই। প্রেমিকের পরিবারের সম্মতি নেয়ার অনেক চেষ্টা করেও কোনো লাভ হয়নি। এ কারণে ওই পরিবারের শিশু অপহরণ করেন অভিনেত্রী।

পুলিশ জানিয়েছে, ব্রিজেশের ভাগনে প্রিন্স নিয়মিত স্কুলে যেতেন। গত ১৯ অক্টোবর বেলা ১১টার দিকে স্কুলে যান অভিনেত্রী এবং কিছুক্ষণ পর প্রিন্সকে নিয়ে চলে যান। প্রিন্স তাকে চিনতে পেরেছিল বলে কোনো দ্বিধাহীন বের হয়। আবার অভিনেত্রী তাকে জানিয়েছিল চিকিৎসার জন্য নিয়ে যাচ্ছে। যখন বিকেলের মধ্যে সে বাসায় ফিরেনি, তখন পরিবার থেকে স্কুলে যোগাযোগ করে এবং জানতে পারে একজন নারী তাকে চিকিৎসকের কাছে নিয়ে যাবে বলে নিয়ে গেছে।

পুলিশ সিসিটিভির ফুটেজ পরীক্ষা করে দেখতে পায় অভিনেত্রী শাবরিন অটোতে করে শিশু প্রিন্সকে নিয়ে অন্য একজন নারীর সঙ্গে চলে যাচ্ছেন। পরে অটোচালককে জিজ্ঞাসাবাদ করে জানা যায় সে শাবরিনকে নাইগাঁওয়ে নামিয়ে দিয়েছেন। তারপর প্রত্যক্ষদর্শীদের সহায়তায় শনাক্ত করা হয় অভিনেত্রীকে।

Advertisement

এরপর পুলিশ জনপ্রিয় এ অভিনেত্রীর মোবাইল ফোন ট্র্যাক করে তার অবস্থান সম্পর্কে জানতে পারে এবং বান্দ্রায় থেকে আটক করে। জিজ্ঞাসাবাদে শাবরিন জানিয়েছেন, শিশু প্রিন্সকে নাইগাঁওয়ের একটি ফ্ল্যাটে রাখা হয়েছিল। পরে সেখান থেকে নিরাপদে উদ্ধার করা হয় তাকে। আর অভিনেত্রীকে গ্রেপ্তার করা হয়।