মেঘনায় সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেন অধ্যক্ষ মো. সেলিম ভূঁইয়া

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ভয়েস অব মেঘনার সৌজন্যে,রোববার   ২০ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৪ ১৪৩১ :

কুমিল্লার মেঘনা উপজেলায় ‘বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সংগঠনের কুমিল্লা বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত অধ্যক্ষ মো. সেলিম ভূঁইয়া সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভার মাধ্যমে মুক্ত আলোচনা করেছেন। রবিবার (২০ অক্টোবর) দুপুরে মেঘনা উপজেলা প্রেসক্লাব হলরুমে সভাটি বর্তমান মেঘনার রাজনৈতিক অবস্থান, শিক্ষা ও স্বাস্থ্যসেবার মানোন্নয়ন, মাদক, স্থলপথ ও নৌপথের চাঁদাবাজি এবং চলমান বৈষম্য বিরোধী আন্দোলনসহ এ উপজেলায় আগামী দিনের রাজনৈতিক কর্মসূচির বিষয়ে আলোচনা করা হয়।

Advertisement

সভায় সিনিয়র সাংবাদিক ইসমাইল হোসেন মানিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যক্ষ মো. সেলিম ভূইয়া। তিনি প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিকদের প্রশ্নের জবাবে গঠনমূলক জবাব দিয়ে দলের সাম্প্রতিক কার্যক্রম এবং বর্তমান ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। তিনি বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন এবং মেঘনার জনগণের প্রাপ্য অধিকার আদায়ে আন্দোলন কর্মসূচিতে সাংবাদিকদের অংশগ্রহণের ওপর গুরুত্বারোপ করেন। তিনি আরও বলেন-বিএনপি সবসময়ই জনগণের অধিকার এবং গণতান্ত্রিক মূল্যবোধ প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছে। এছাড়া সভায় বিভিন্ন জাতীয় পত্রিকার সংবাদকর্মীরা গুরুত্বপূর্ণ প্রশ্ন উত্থাপন করেন এবং দলের ভবিষ্যৎ কৌশল নিয়ে আলোচনা করেন। মতবিনিময় সভাটি সংবাদকর্মীদের মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি করে এবং গণমাধ্যমে বিএনপি তথা এই নেতার অবস্থান ও কার্যক্রম তুলে ধরতে সহায়ক ভূমিকা পালন করে।

Advertisement

এ সময় উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল হাসান বিপ্লব সিকদারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন মেঘনা উপজেলা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা আবদুল মালেক, উপদেষ্টা সদস্য মো. আলমগীর, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সিনিয়র সহ-সভাপতি মহসিন ভূঁইয়া, সহ-সভাপতি মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল ইসলাম শহীদ, দপ্তর সম্পাদক মো. ইব্রাহীম খলিল মোল্লা, অর্থ সম্পাদক আলম শাহ অয়ন, কার্যনির্বাহী সদস্য মো. আলাউদ্দিন ও মো. জাহাঙ্গীর আলম, সদস্য হাসান মাহমুদ মুক্তি, শহিদুজ্জামান রনি, মো. নাজিম উদ্দীন (নিজাম) ও তাতিকুর রহমান আতিকসহ দলের নেতাকর্মী বৃন্দ প্রমুখ।

Advertisement