পশ্চিমবঙ্গে আরও দুই তরুণীর মরদেহ উদ্ধার

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),আন্তর্জাতিক প্রতিনিধি, বুধবার   ১৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ৩১ ১৪৩১ :

আরজি কর হাসপাতালে ধর্ষণকাণ্ডে উত্তাল পশ্চিমবঙ্গে গত ২৪ ঘণ্টায় আরও দুইজন নারীর দেহ উদ্ধার হয়েছে। ধারণা করা হচ্ছে দুজনই ধর্ষণের পর হত্যাকাণ্ডের শিকার হয়েছেন।

Advertisement

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, কৃষ্ণনগর ও পুরুলিয়া থেকে তাকে উদ্ধার করা হয়। দুইজনকেই খুন করা হয়েছে। কৃষ্ণনগরে এক তরুণীর অর্ধনগ্ন দেহ উদ্ধার করা হয়েছে। তার মুখ পুড়িয়ে দেয়া হয়েছিল। তাকে ধর্ষণ করে খুন করা হয়েছিল বলে অভিযোগ।

অন্যদিকে পুরুলিয়ায় বরাবাজার থানার সিন্ধ্রি এলাকায় এক তরুণীর মৃতদেহ বালিতে পুঁতে রাখা অবস্থায় উদ্ধার করা হয়।

Advertisement

কৃষ্ণনগরে পুলিশ সুপারের অফিসের পিছনে আশ্রমপাড়া বারোয়ারির উল্টোদিকের মাঠে তরুণীর দেহ ফেলে রাখা হয়েছিল। তরুণীর মুখ পুড়িয়ে দেয়া হয়েছিল বলে তাকে চেনা যায়নি। গতকাল বুধবার পথচারীররা প্রথম এই দেহ দেখতে পান। পরে কোতয়ালি থানার পুলিশ ঘটনাস্থলে যায়।

পুলিশ সুপার জানিয়েছেন, মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ওই নারীর বয়স ২০-২২ বছরের মতো হবে। তার পরিচয় পুলিশ এখনো জানতে পারেনি। তদন্ত চলছে।

অন্যদিকে পুরুলিয়ায় কুমারী নদীর তসরুবাকি ঘাটের পাশে তরুণীর মরদেহ পুঁতে রাখা ছিল। ঘাটে রক্তের দাগ ছিল। তার কিছুটা দূরেই বালির উঁচু স্তূপ দেখে স্থানীয় মানুষদের সন্দেহ হয়।। সেই বালি সরাতেই মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়।

Advertisement

পুলিশের ধারণা, এই নারীরও বয়স ২০ থেকে ২২ বছরের মতো হবে। তার দেহে জিনসের প্যান্ট, শার্ট ও গলায় ওড়না জড়ানো ছিল। এখনা পরিচয়চয় জানা যায়নি। পুলিশ তদন্ত শুরু করেছে।