৮ মাসের অন্তঃসত্ত্বা প্রবাসীর স্ত্রী, অভিযুক্ত ইউপি সদস্যের ছেলে (ভিডিও)

SHARE

য়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),রাজবাড়ীর বালিয়াকান্দি প্রতিনিধি, বৃহস্পতিবার   ১০ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন  ২৫ ১৪৩১ :

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার প্রবাসী জয়নাল মণ্ডল (৪১)। তিনি দীর্ঘ প্রায় ১৪ মাস যাবত সৌদি আরবে অবস্থান করছেন। তবে তার স্ত্রী সীমা খাতুন (২২) মেডিকেল রিপোর্ট অনুযায়ী ৮ মাসের অন্তঃসত্ত্বা। শুক্রবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন রাজবাড়ী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আলোক কুমার দাস (এ কে দাস)।

Advertisement

প্রবাসী জয়নাল মণ্ডল উপজেলার বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া গ্রামের মানিক মণ্ডলের ছেলে। অন্যদিকে স্ত্রী সীমা খাতুন একই উপজেলার নবাবপুর ইউনিয়নের বড় হিজলি গ্রামের মুকুল মণ্ডলের মেয়ে।

পরিবার সূত্রে জানা যায়, ২০১৬ সালে জয়নাল মণ্ডলের সঙ্গে সীমা খাতুনের পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের একটি ৭ বছরের ছেলে সন্তানও রয়েছে। জীবিকার তাগিদে ২০২০ সালে সৌদি আবর পাড়ি দেন জয়নাল মণ্ডল। ২০২৩ সালের ১৮ জুন প্রথমবারের মতো দেশে আসেন তিনি। বেশ কয়েক দিন দেশে থেকে ওই বছরের ৯ আগস্ট আবার সৌদি আরবে ফিরে যান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১ বছর ১ মাস ২৫ দিন আগে সৌদিতে গমন করেছেন জয়নাল মণ্ডল।

জানা যায়, বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া গ্রামের আরব আলী শেখের (মেম্বার) ছেলে টিটুল শেখের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন সীমা খাতুন (জয়নালের স্ত্রী)। এরপর সীমার গর্ভে আসে একটি সন্তান। তবে সীমার পরিবার ও আত্মীয় স্বজনসহ স্থানীয়রা নগদ ৩ লাখ টাকায় বিষয়টি সমাধান করেন।

Advertisement

সীমা খাতুন বলেন, বর্তমানে আমার গর্ভের সন্তানের পিতা আরব আলী মেম্বারের ছেলে টিটুল শেখ। তবে ৩ লাখ টাকার বিনিময়ে সবকিছুর মীমাংসা হয়ে গেছে। বিষয়টি জানার পর আমার স্বামী জয়নাল মণ্ডল এখন আর আমাকে নিতে চাচ্ছেন না। অন্যদিকে ৩ লাখ টাকা দিয়ে টিটুল আমাকে ছেড়ে দিয়েছেন। আমি এখন নিরুপায়।

বহরপুর ইউনিয়ন পরিষদ সদস্য মো. আরব আলী শেখ বলেন, কয়েকজন গণ্যমান্য ব্যক্তি ৮-১০ দিন আগে বসে অর্থের বিনিময়ে বিষয়টির সমাধান করে দিয়েছেন। তারা যা বলেছেন আমি মেনে নিয়েছি। সীমার গর্ভের সন্তান তার মায়ের কাছেই থাকবে এই সিদ্ধান্ত হয়েছে।

জয়নাল মণ্ডল বলেন, আমি প্রবাস থেকে কষ্ট করে স্ত্রী আর সন্তানের পাশে থেকেছি। আর আমার স্ত্রী পরকীয়ায় জড়িয়ে পড়েছে। আমি এখন সর্বস্বান্ত। আমার সব শেষ হয়ে গেছে।

Advertisement

রাজবাড়ী মহিলা পরিষদের সাধারণ সম্পাদক ক্রিস্টিনা মরিয়ো রেখা দাস বলেন, ঘটনাটি খুবই জটিল। স্থানীয় সালিশে কীভাবে মীমাংসা হলো? সীমার গর্ভে একটি সন্তান রয়েছে। তার স্বামী জয়নাল মণ্ডল প্রবাসে রয়েছেন। আমাদের পরিষদে আইনজীবী রয়েছেন। তাদের সঙ্গে আলাপ করে বিস্তারিত বলতে পারব।