চাঁদাবাজি মামলায় বিএনপি নেতা গ্রেপ্তার (ভিডিও)

SHARE

য়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),পটুয়াখালীর বাউফল প্রতিনিধি, বুধবার ০৯ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৪ ১৪৩১ :

পটুয়াখালীর বাউফল উপজেলায় চাঁদাবাজি মামলায় একেএম মঞ্জুর আলম ওরফে এমদাদ হোসেন (৫৫) নামের এক বিএনপি নেতাকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী।আজ মঙ্গলবার দুপর আড়াইটার দিকে উপজেলা বিএনপির সদস্য সচিব আপেল মাহমুদ ফিরোজের পৌরশহরের বাসভবন থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

Advertisement

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এমদাদ উপজেলার কালাইয়া ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক মু. মনির হোসেনের অনুসারী হিসেবে পরিচিত।

Advertisement

জানা গেছে, আওয়ামী লীগ সরকার পতনের পর এমদাদ হোসেন কালাইয়া ইউনিয়নের বগী তুলাতলি এলাকার জেলেদের কাছে চাঁদা দাবি করে আসছিলেন। জেলেরা চাঁদার টাকা না দেওয়ায় গত ৩ অক্টোবর এমদাদ ও তার ছেলে কালাইয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. সাইফুদ্দিন ওরফে রিজভী ও ছাত্রদল নেতা তৌফিক এলাহি দলবল নিয়ে জেলেদের ওপর হামলা করেন। হামলায় নারীসহ ৫ জেলে আহত হন। এরমধ্যে গুরুতর আহত জাফর নামের এক জেলে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Advertisement

এ ঘটনায় গত ৫ অক্টোবর হামলার শিকার অপর এক জেলে মো. মনির হোসেন বাদি হয়ে এমদাদ, তার ছেলে রিজভীসহ ২৪ জনকে আসামি করে বাউফল থানায় একটি চাঁদাবাজি মামলা করেন। এমদাদ মামলার ২ নম্বর আসামি।

ওসি মো. কামাল হোসেন বলেন, ‘গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এমদাদ হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে।’