স্কুলে এসে মাত্রাতিরিক্ত ঘুমানোর অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি) ,মোহাম্মদপুর প্রতিনিধি ,বৃহস্পতিবার, ২৯ আগস্ট ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১ :

মোহাম্মদপুর উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুরাইয়া মমতাজ। প্রভাব খাটিয়ে শিক্ষক থেকে হয়েছেন সহকারী প্রধান শিক্ষক। তার বিরুদ্ধে অভিযোগ, বিদ্যালয়ে এসেই ঘুম দেন তিনি। এছাড়া, কর্মস্থলে এসে বেশিরভাগ সময় ঘুমিয়ে কাটান। তার এমন কাণ্ডে বিক্ষুব্ধ হয়ে শিক্ষা মন্ত্রণালয়ে অভিযোগ জানিয়েছেন বিদ্যালয়টির শিক্ষার্থী ও অভিভাবকরা।

Advertisement

রোববার (২৫ আগস্ট) শিক্ষা উপদেষ্টা বরাবর এ অভিযোগ দায়ের করা হয়েছে। পাশাপাশি অভিযোগের অনুলিপি দেওয়া হয়েছে শিক্ষা সচিব ও মাউশির ডিজি বরাবর।

Advertisement

শিক্ষা উপদেষ্টা বরাবর লেখা ওই অভিযোগে বলা হয়েছে, ১৯৫৮ সালে প্রতিষ্ঠিত মোহাম্মদপুর উচ্চ বালিকা বিদ্যালয়টি একটি ঐতিহ্যবাহী স্কুল। সুরাইয়া মমতাজ ২০১৫ সালে সহকারী প্রধান শিক্ষিকা পদে মোহাম্মদপুর উচ্চ বালিকা বিদ্যালয়ে যোগ দেন।

Advertisement

তিনি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের শ্যালিকা। যোগ্যতা না থাকলেও দলীয় প্রভাব খাটিয়ে তিনি সহকারী প্রধান শিক্ষকের পদটি বাগিয়ে নেন।

এতে আরও বলা হয়েছে, বিদ্যালয়ে অবস্থান কালে তিনি অধিকাংশ সময় ঘুমিয়ে কাটান। তার ঘুমানোর প্রমাণ হিসেবে একাধিক ভিডিও সংরক্ষণ করা আছে। আমরা ছাত্রী ও অভিভাবকদের পক্ষ হতে তদন্ত সাপেক্ষে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানাচ্ছি।