হাতিয়ার সাবেক সংসদ সদস্য দম্পতিকে ছেলেসহ কারাগারে প্রেরণ

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,(টিভি),নোয়াখালী-৬ (হাতিয়া)  প্রতিনিধি,ঢাকা, মঙ্গলবার ১৩ আগস্ট ২০২৪,২৯ শ্রাবণ ১৪৩১, ০৭ সফর ১৪৪৬ : 

নোয়াখালী-৬ (হাতিয়া) আসনের সাবেক সংসদ সদস্য দম্পতি মোহাম্মদ আলী ও আয়েশা ফেরদাউস এবং তাদের ছেলে আশীক আলীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

Advertisement

সোমবার (১২ আগস্ট) থানা-পুলিশ তাদের ৫৪ ধারায় আটক দেখিয়ে নথিপত্র হাতিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থাপন করা হলে শুনানি শেষে আদালত এ আদেশ দেন।

আদালতে নথিপত্র উপস্থাপনের আগেই সকালে মোহাম্মদ আলী, তার স্ত্রী আয়েশা ফেরদাউস ও ছেলে আশীক আলীকে পুলিশ ও নৌবাহিনীর একটি বিশেষ দল হাতিয়া থেকে জেলা সদরে নিয়ে আসেন। তাদের সেনাবাহিনীর বিশেষ নিরাপত্তায় সুধারাম মডেল থানায় রাখা হয়।

Advertisement

সন্ধ্যা সাতটার দিকে তাদের কারাগারে পাঠানো হয়।

নোয়াখালী জজ আদালতের পুলিশ পরিদর্শক মো. শাহ আলম জানান, হাতিয়ার আদালতে তাদের উপস্থাপন করা হয়। আদালত শুনানি শেষে তাদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন। আটক দুই সাবেক সংসদ সদস্য ও তাদের ছেলের জন্য আদালতে জামিন আবেদন করা হয়নি।

Advertisement

এর আগে গত শনিবার দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে নৌবাহিনীর হাতিয়া ক্যাম্প কমান্ডারের নেতৃত্বে হাতিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের চর কৈলাস এলাকার বাড়ি থেকে তাদের আটক করা হয়। সোমবার (১২ আগস্ট) তাদের হাতিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ তাদের ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করেন।