বিয়ের প্রলোভনে প্রবাসীর কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ মডেল স্বর্ণার বিরুদ্ধে (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,(টিভি),ঢাকা প্রতিনিধি,সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১ : সৌদি প্রবাসী এক ব্যবসায়ীর কাছ থেকে কোটি টাকারও বেশি অর্থ হাতিয়ে নেওয়ায় অভিযোগে উঠেছে মডেল অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণার বিরুদ্ধে। এ অভিযোগে তাকে গ্রেফতার করেছে ডিএমপির মোহাম্মদপুর থানা পুলিশ।

Advertisement

একইসঙ্গে গ্রেফতার করা হয়েছে রোমানা স্বর্ণার মা আশরাফুল ইসলাম শেইলি (৬০) ও ছেলে আন্নাফিকে (২০)। রোমানা বিয়ের প্রলোভন দিয়ে প্রতারণা করে ওই প্রবাসীর কাছ থেকে প্রায় দুই কোটি টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ উঠেছে।

Advertisement

ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মৃত্যুঞ্জয় দে সজল বাংলা ট্রিবিউনকে বলেন, ভুক্তভোগী ওই সৌদি প্রবাসী মোহাম্মদপুর থানায় রোমানা ইসলাম স্বর্ণার বিরুদ্ধে মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেন, প্রতারণার মাধ্যমে তার কাছ থেকে বিভিন্ন সময় বিভিন্ন অজুহাতে কোটি টাকারও বেশি হাতিয়ে নিয়েছেন রোমানা। ওই প্রবাসী জানান, তার সঙ্গে স্বর্ণার পরিচয় হয় ফেসবুকে। ওই প্রবাসীর অভিযোগের ভিত্তিতে মোহাম্মদপুর থানা পুলিশ স্বর্ণাকে গ্রেফতার করা হয়।

Advertisement

মৃত্যুঞ্জয় দে সজল জানান, বৃহস্পতিবার (১১ মার্চ) সন্ধ্যায় তাকে রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।