মতিউরকে নিয়ে যা বললেন মেয়ে ইস্পিতা (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,(টিভি),বিশেষ প্রতিনিধি,শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১ : লাখ টাকার ছাগলে খেল কোটি টাকার সম্পদ! সত্যিই তাই মতিউরের ছেলে ইফাতের ১৫ লাখি ছাগলকাণ্ডে এখনও উত্তাল বাংলাদেশ। এক ছাগলেই বেরিয়ে এসেছে একের পর এক থলের বিড়াল। প্রকাশ্যে সরকারি কর্মকর্তা মতিউরের অঢেল সম্পদ, বাড়ি গাড়ি-ধন দৌলতের সাম্রাজ্য।

Advertisement

১৫ লাখের ছাগলকাণ্ডে মতিউরকে প্রথমেই ডুবিয়েছে দ্বিতীয় স্ত্রীর ছেলে ইফাত। এবার মতিউরকে আরও ডোবানোর হুমকি দিলেন মতিউরের প্রথম স্ত্রীর কানাডা প্রবাসী মেয়ে ফারজানা রহমান ইস্পিতা।

motiur1

সামাজিক মাধ্যমে ঘুরছে ইস্পিতার একটি ভয়েস ম্যাসেজ। সেখানে শোনা যাচ্ছে যেই বাবার কল্যাণে মেয়ের বিলাসী জীবন সেই বাবাকেই ইচ্ছেমতো হুমকি-ধমকি দিচ্ছেন ইস্পিতা। দামি ম্যাকলারেন ব্র্যান্ডের স্পোর্টস কারে বসে পোজ দেয়ার ছবি এবং বিলাসী জীবনও প্রকাশ্যে।

Advertisement

ইপ্সিতা বলছেন, এই লোকটা আমার মারে এত বড় চিট করল। আমি এক মিনিট পরপর আমার মার সঙ্গে কথা বলছি । মা হাউমাউ করে কাঁদছে। ভাই বলে, বাবা আমাদের কখনো ভালোবাসে নাইরে আপু। ভালোবাসলে এভাবে সে চিট করতে পারতো না।

motiur2

ইস্পিতাকে আরও বলতে শোনা যায়, বাবা তাদের ধোঁকা দিয়েছে, তাদের লজ্জায় এখন মুখ দেখানোর মতো পরিস্থিতি নেই। এ সময় বাবাকে ছাড়বেন না বলেও হুমকি দেন মেয়ে।

জানান, সামাজিক মাধ্যমেও সমস্যা দেখা দিয়েছে। ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। মানুষ কেন এমন পেছনে লেগেছে বুঝতে পারছেন না। আমার ফেসবুক পেইজেও কি করাচ্ছে বুঝতেছি না। আমার মা তো একজন উপজেলা চেয়ারম্যান। এখানে না, কেউ একজন মাস্টার গেম আছে, মানে কেউ একজন আমাদের সঙ্গে গেম খেলছে। আমি একশ ভাগ শিওর।

modi3

ইস্পিতা আরও  বলেন, মনে হচ্ছে সম্পত্তির জন্যে দ্বিতীয় পরিবার সামনে আসতে চাইছে। এমনকি মতিউরের প্রমোশন, সম্পদ, ব্যবসা-বাণিজ্য ও পারিবারিক ড্রামার অনেক তথ্য ফাঁস হয়েছে ইপ্সিতার ভয়েজ মেসেজে।

Advertisement

অন্যদিকে ইস্পিতার মা লায়লা কানিজকে ছাগলকাণ্ডের ১৪ দিন পর প্রথম প্রকাশ্যে দেখা দিয়েছেন। নরসিংদীতে নিজ কার্যালয়ে গেলেও সবাইকে ফাঁকি দিয়ে চলে গেলেন তিনি।