অষ্টম শ্রেনী পাশ ভুয়া ডা. মনিরুল’(ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),নওগাঁর সাপাহার প্রতিনিধি ,শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩ : নওগাঁর সাপাহারে মনিরুল ইসলাম নামে এক ভুয়া চিকিৎসককে আটক করে জেল-জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মনিরুল স্থানীয় সততা ক্লিনিক অ্যান্ড নার্সিং হোম ক্লিনিকের পরিচালক। শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সাপাহার-তিলনা সড়কের পাশে অবস্থিত ওই ক্লিনিক থেকে তাকে আটক করা হয়।

Advertisement

জানা গেছে, ক্লিনিকের প্রয়োজনীয় কোনো কাগজপত্র ও ফিটনেসবিহীন অপারেশন থিয়েটারওয়ালা ক্লিনিকের পরিচালক ও ভুয়া চিকিৎসক মনিরুল রাজশাহী থেকে এসে সাধারণ মানুষকে দীর্ঘদিন ধরে ঠকিয়ে ব্যবসা করতেন সাপাহারে। শিক্ষাগত যোগ্যতার দিক থেকে তিনি অষ্টম শ্রেণি পাস।

উপজেলার তিলনি গ্রামের পপি নামে এক প্রসূতি মনিরুল এর কাছে সিজার করান। তিনি জানান, গত ১৮ সেপ্টেম্বর রাতে তার সিজারিয়ান অপারেশন হয় সততা ক্লিনিকে। এর আগে তিনি চোখে দেখতে পেতেন, কিন্তু সিজারের পর থেকে তিনি আর কিছুই দেখতে পাচ্ছেন না।

তিনি বলেন, আমি আমার দৃষ্টি ফিরে পেতে চাই। আমার দৃষ্টিশক্তি কেড়ে নিয়েছে এই ভুয়া ডা. মনিরুল।

Advertisement

এমন অসংখ্য অভিযোগের ভিত্তিতে শুক্রবার দুপুরে সাপাহার তিলনা রোড সরফতুল্ল্যাহ মাদরাসার সামনে সততা ক্লিনিক অ্যান্ড নার্সিং হোমে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্যাহ আল মামুন।

এ সময় ভুয়া ডাক্তার মনিরুল ইসলাম স্বপনকে আটক করে ক্লিনিক বন্ধ করে একমাস বিনাশ্রম কারাদণ্ড ও ছয় হাজার টাকা জরিমানা করা হয় এবং অনাদায়ে আরো সাত দিনের জেল দিয়ে থানায় নেয়া হয়।

Advertisement

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শারমিন জাহান লুনা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহা. রুহুল আমিনসহ আরো অনেকে।