আজ নোয়াখালীতে ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন দাখিল

SHARE

nokhaliওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,নোয়াখালী প্রতিনিধি,২৮ নভেম্বর : আজ ২৮ ডিসেম্বর নোয়াখালী সদরের ৩টি ইউয়িনে একযোগে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে আওয়ামীলীগ দলীয় প্রার্থী ঘোষণা করেছেন। সদর উপজেলার ৩নং নোয়ান্নই ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী দিলদার হোসেন জুনায়েদ।

গতকাল বিকেলে সাড়ে ৩টায় জেলা নির্বাচন কমিশনের কার্যালয়ে সদর রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলামের কাছে তিনি তার মনোনয়ন পত্র জমা দেন। এসময় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মী ও নির্বাচনী এলাকার শত শত ভোটার সমর্থক উপস্থিত ছিলেন। জুনায়েদ নব্বইয়ের স্বৈরাচার বিরোধী আন্দোলনে রাজপথের অন্যতম ছাত্রনেতা, নোয়াখালী সরকারী কলেজের ছাত্রলীগের সভাপতি, নোয়াখালী জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক এবং নোয়ান্নইয় ইউনিয়নের গনমানুষের নেতা হিসেবে ইউনিয়নে সকলের প্রিয়।

তার সমর্থকরা মনে করেন এলাকায় রয়েছে তার ব্যাপক জনসমর্থন। রাজনীতিতে অনেক কাঠ খর পুড়িয়ে , নির্যাতন সহ্য করে ধৈর্য ধারণ করে দল মতের ঊর্ধ্বে থেকে জনসাধারণের হৃদয়ে স্থান করে নিয়েছেন। তাই এ ইউনিয়নের তিনিই চেয়ারম্যান নির্বাচিত হবেন।

মনোনয়ন পত্র জমাকালে এক বিবৃতিতে সাংবাদিকদের তিনি বলেন, অবাধ সুষ্ঠু নির্বাচন মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকার। তাই সকল দলের উপস্থিতিতে একটি গ্রহণ যোগ্য নির্বাচন হবে এটিই আমার প্রত্যাশা। তিনি এলাকার দলমত সকল শ্রেণী পেশার মানুষকে আগামী ২৮ ডিসেম্বর ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনা ও নোয়াখালী মাটি ও মানুষের নেতা জননেতা একরামুল করীম চৌধুরীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের প্রতি অনুরোধ জানান।