মা ছেলে হত্যা মামলায় ‘খুনি’ জনি রিমান্ডে

SHARE

ronyওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,আদালত প্রতিনিধি,০৫ নভেম্বর :  রাজধানীর কাকরাইলে মা শামসুন্নাহার করিম (৪৬) ও ছেলে শাওন (১৭) কে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে আটক আল আমিন ওরফে জনিকে জিজ্ঞাসাবাদের জন্য ৬ দিনের রিমান্ড মঞ্জুর  করেছেন আদালত। আজ রবিবার ঢাকা মহানগর হাকিম মো: আহসান হাবিব রিমান্ডের এ আদেশ দেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা আলী হোসেন জনিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন।

আদালতে জনির পক্ষে কোনো আইনজীবী ছিল না। জনি নিহত শামসুন্নাহারের স্বামী আব্দুল করিমের তৃতীয় স্ত্রী শারমিন আক্তার মুক্তার ভাই। শনিবার জনিকে গোপালগঞ্জ থেকে গ্রেফতার করে র‌্যাব।

উল্লেখ্য, গত বুধবার বিকেলে কাকরাইলের রাজমণি-ইশা খাঁ হোটেলের বিপরীত পাশে মায়াকানন বাসার পাঁচতলায় গৃহকর্মীকে রান্নাঘরে আটকে রেখে শামসুন্নাহার করিম ও তার ছেলে শাওনকে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার নিহত শামসুন্নাহারের ভাই আশরাফ আলী বাদী হয়ে রমনা থানায় একটি মামলা দায়ের করেন।

মামলায় আসামি করা হয়েছে- নিহতের স্বামী আবদুল করিম, করিমের দ্বিতীয় স্ত্রী শারমীন মুক্তা, মুক্তার ভাই জনিসহ অজ্ঞাত কয়েকজনকে। পরে বৃহস্পতিবার করিম ও মুক্তাকে আটক করে পুলিশ।

ওইদিন পুলিশ হত্যাকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য আবদুল করিম ও তার তৃতীয় স্ত্রী মুক্তাকে পুলিশ গ্রেফতার করে।

শুক্রবার তাদের আদালতে হাজির করলে বিচারক দুইজনকে ছয়দিনের রিমান্ডের আদেশ দেন।

জানা গেছে, আবদুল করিম ও শামসুন্নাহার দম্পতির তিন ছেলের মধ্যে নিহত শাওন সবার ছোট। তাদের বড় দুই ছেলে দেশের বাইরে থাকেন। রাজধানীর শ্যামবাজারে আবদুল করিমের ব্যবসা রয়েছে। ঘটনার সময় তিনি সেখানেই ছিলেন।