আলোচিত কাউন্সিলর রুপা গ্রেফতার

SHARE

zaqওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,সিলেট ব্যুরো,২১ জুলাই : বরিশাল সিটি কর্পোরেশনের সংরক্ষিত ১৬, ১৭, ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইসরাত আমান রুপাকে একটি মামলায় গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত রুপাকে আদালতে প্রেরণ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার দুপুরে নগরীর ব্রাউন কম্পাউন্ডের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার আসাদুজ্জামান বলেন, মামলার এজাহারভূক্ত আসামি হওয়ায় কাউন্সিলর রুপাকে গ্রেফতার করা হয়েছে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ মোঃ আওলাদ হোসেন বলেন, সর্পরাজ মান্না পাহাড়িকে হত্যার উদ্দেশে কুপিয়ে আহত করার ঘটনায় দায়ের হওয়া মামলায় ব্রাউন্ড কম্পাউন্ডের বাসা থেকে কাউন্সিলর রুপাকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে বুধবার রাতে সর্পরাজ মান্না পাহাড়ির স্ত্রী কাজল বেগম কাউন্সিলর রুপাসহ সাতজনের নাম উল্লেখ করে থানায় মান্নাকে হত্যাচেষ্টার ঘটনায় একটি মামলা দায়ের করেন।

ওই মামলায় অন্য আসামিরা হলেন, নগরীর ২২ নম্বর ওয়ার্ডের জিয়া সড়কের যুবলীগ কর্মী তরিকুল ইসলাম রাজা, সরজিত চন্দ্র রায় ওরফে সবুজ, মোঃ ফিরোজ, মাসুদ মোল্লা ও রফিকুল ইসলাম বাদশা।

মান্না পাহাড়ির স্ত্রী কাজল বেগম জানান, অতি সম্প্রতি সাপের বাক্সে ইয়াবা বহন করার প্রস্তাব দিয়েছিল যুবলীগ কর্মী তরিকুল ইসলাম রাজা। এতে রাজী না হওয়ায় মান্না পাহাড়িকে হত্যার হুমকি দেয় কাউন্সিলর রুপা ও রাজা।
এ ঘটনায় রুপা ও রাজার বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরী করেছিলেন মান্না পাহাড়ি। এ ঘটনার জেরধরে গত ১৭ জুলাই রাতে রুপার নির্দেশে রাজার নেতৃত্বে মামলার আসামিরা সোমবার রাতে মান্না পাহাড়িকে হত্যার উদ্দেশ্যে নির্মমভাবে কুপিয়ে জখম করে। আহত মান্না পাহাড়িকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।