রাজধানীর রূপনগরে এসআই দম্পতির লাশ উদ্ধার

SHARE

police_87067ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,নিজস্ব প্রতিনিধি.০৯ জুলাই :  রাজধানীর রূপনগর থানাধীন আবাসিক এলাকার একটি বাসা থেকে বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) সাত্তারসহ তার দ্বিত্বীয় স্ত্রী শম্পার (২৮) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে রূপনগর থানা পুলিশ। রূপনগর আবাসিক ওই এলাকার ২২ নম্বর সড়কের ৩২ নম্বর বাড়ির ৬ তলা বাসা থেকে গতকাল শনিবার রাত ৭টার দিকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে নিজের ব্যবহৃত সরকারি অস্ত্র দিয়েই আত্মহত্যা করেছেন ২ জনে।

লাশ ২টি উদ্ধারের পর রূপনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক হাবিবুল হাসান তাদের মৃত বলে ঘোষণা করেন।

হাবিবুল হাসান জানান, তাদের মাথায় গুলির চিহ্ন রয়েছে।

এ বিষয়ে এসআই মামুনের সাথে কথা বলতে চাইলে তিনি কোন বলতে রাজি হননি।

এদিকে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরেই এ হত্যাকাণ্ড সংঘটিত হয়ে থাকতে পারে।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  ঘটনার কারণ জানতে চাইলে তিনি জানান, আমি ঘটনাস্থলে যাচ্ছি। ঘটনা শুনেছি মাত্র। বিস্তারিত জানিনা।

এদিকে রূপগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম জানান, ঘটনার পরপরই রূপনগর থানা পুলিশ তাদের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে ঢামেকে পাঠিয়েছে। তবে কেন এ হত্যাকা- এ বিষয়ে তিনি কথা বলতে রাজি হননি।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান জানান, ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরেই এ ঘটনা ঘটে থাকতে পারে। ঘটনাস্থলে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা যাচ্ছেন।

পুলিশ সূত্রে জানা যায়, বছরখানেক আগে এসআই সাত্তারের প্রথম স্ত্রীর খালাত বোন শম্পার সঙ্গে তার বিয়ে হয়। প্রথম স্ত্রীর ঘরে ১০ ও ৬ বছরের দুটি ছেলে রয়েছে তার।

উল্লেখ্য, পল্লবী থানায় এএসআই হিসেবে কর্মরত থাকা অবস্থায় পদোন্নতি পেয়ে বাড্ডা থানায় এসআই পদে নিয়োগ পান সাত্তার।