‘জঙ্গী দমনে শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নেই’

SHARE

ghjklওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,সিরাজগঞ্জ প্রতিনিধি,০২ জুলাই : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশের সামগ্রিক উন্নয়ন, জঙ্গী দমন, রাজনৈতিক স্থিতিশীলতা ও শান্তি স্থাপনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নেই।

গতকাল শনিবার সিরাজগঞ্জের রতনকান্দি ইউনিয়নের গোবিন্দপোটল সরকারি প্রাইমারী স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মোহাম্মদ নাসিম ।

বিএনপি’র নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবী প্রসঙ্গে নাসিম বলেন, সংবিধানে সহায়ক সরকারের কোন বিধান নেই। সংসদ নির্বাচনে সংবিধানের বাইরে যাবারও কোন সুযোগ নেই। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশের উন্নয়ন সমৃদ্ধি ও শান্তিপূর্ণ পরিস্থিতি বজায় রাখতে হলে দেশ পরিচালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আরো ১০ বছর সময় দিতে হবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে জনগণের প্রতি আহবান জানান তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপির জ্বালাও পোড়াও এবং মানুষ পুড়িয়ে হত্যার আন্দোলন জনগণ সমর্থন করে না। আন্দোলনের হুমকি ধমকি দিয়ে আওয়ামী লীগকে ভয় দেখানো যাবে না। আওয়ামী লীগ জনগণের দল, কোন হুমকি ধমকিতে ভয় পায় না।

এর আগে তিনি সড়ক ও জনপথ বিভাগের আওতাধীন শহীদ এম মনসুর আলী সড়কে প্রায় সাড়ে সাত কোটি টাকা ব্যয়ে নির্মিত ইছামতি ও ঘাটদহ সেতুর উদ্বোধন করেন।