প্রেমিকের সাথে পালিয়ে লাশ হয়ে ফিরল ৩ সন্তানের মা

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,নিজস্ব প্রতিনিধি,০৭ জুন : স্বামী ও তিন সন্তান ফেলে পরকীয়ার টানে কথিত প্রেমিকের সাথে পালিয়ে যাওয়ার ১০ দিন পর লাশ হয়ে ফিরল বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার ব্রাক্ষ্মনদিয়া গ্রামের গৃহবধূ বিউটি বেগম। গতকাল  মঙ্গলবার ভোরে কথিত প্রেমিক মহিউদ্দিন বেপারী ও তার ভাই সাইদুল নিহত গৃহবধূর লাশ ফেলে পালিয়ে যায়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় সূত্র জানায়, ঠাকুরমল্লিক এলাকার জনৈক মনির হোসেন স্ব-পরিবারে একই উপজেলার তীলেরচর এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। মনির আগরপুর বন্দরের একটি মিষ্টির দোকানে কর্মচারী। তীলেরচর এলাকার একটি করাত কলের শ্রমিক বাহ্মনদিয়া গ্রামের জয়নাল বেপারীর ছেলে মহিউদ্দিন বেপারীর সাথে মনিরের স্ত্রী তিন সন্তানের জননী বিউটি বেগমের পরিচয় হয়। এরপর তাদের মধ্যে পরকীয় প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে গত ২৭ মে স্বামী ও ৩ সন্তান ফেলে রেখে মহিউদ্দিনের হাত ধরে বিউটি বেগম পালিয়ে যায়। মঙ্গলবার ভোরে বামরাইল বাসস্ট্যান্ডে বিউটিকে অচেতন অবস্থায় ফেলে মহিউদ্দিন ও তার ভাই সাইদুল পালিয়ে যায়।

বাবুগঞ্জ থানার ওসি আব্দুস সালাম জানান, গোপনীয়তা রক্ষা করে বিউটি বেগমের লাশ দাফনের জন্য বাহ্মনদিয়া গ্রামে আনা হয়েছিলো। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করে। এ ঘটনায় মামলা দায়েরসহ অভিযুক্ত মহিউদ্দিন এবং অন্যান্য জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।