মোহাম্মদপুর থেকে এক বস্তা অস্ত্র উদ্ধার করেছে সেনাবাহিন (ভিডিও)

SHARE

য়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),মোহাম্মদপুর প্রতিনিধি, রোববার   ২৭ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১১ ১৪৩১ :

রাজধানীর মোহাম্মদপুরের চান মিয়া হাউজিং থেকে দুপুরে এক বস্তা অস্ত্র উদ্ধার করেছে বাংলাদেশ সেনাবাহিনী। শুক্রবার (৯ আগস্ট) দুপুর পৌনে তিনটার দিকে হাউজিংয়ের মুজিবুরের গাড়া এলাকার একটি পরিত্যক্ত জায়গা থেকে অস্ত্রগুলো উদ্ধার করে শেরে-বাংলা নগর আর্মি ক্যাম্পের সেনাসদস্যরা।

Advertisement

সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার নিজামের নেতৃত্বে এই অস্ত্রগুলো উদ্ধার করা হয়। অস্ত্রগুলোর মধ্যে আছে শটগান, থ্রি নট থ্রি, কাটা রাইফেল, পয়েন্ট টু টু বন্দুকসহ কিছু দেশীয় অস্ত্র। অস্ত্রগুলোর কিছু সচল ও কিছুতে জং ধরা ছিল। স্থানীয় জনগণের দেয়া খবরের ভিত্তিতে অস্ত্রগুলো উদ্ধার করা হয়।

Advertisement

এদিকে, চলমান অরাজকতা, অগ্নিসংযোগ ও ধ্বংসাত্মক কার্যক্রম বন্ধের মাধ্যমে দেশের স্থিতিশীলতা রক্ষায় সশস্ত্র বাহিনীসহ অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর শক্ত অবস্থান গ্রহণের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়েছে। বৃহস্পতিবার (৮ আগস্ট) সেনাসদরে বিভিন্ন বাহিনীর প্রধানদের সাক্ষাতে এই সিদ্ধান্তের কথা জানানো হয়।

Advertisement

অনুষ্ঠানে সেনাবাহিনীর প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান, নৌবাহিনীর প্রধান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান, বিমানবাহিনী প্রধান অ্যাডমিরাল এম হাসান মাহমুদ খানের উপস্থিতিতে নবনিযুক্ত পুলিশের আইজিপি ময়নুল ইসলাম, র‍্যাবের মহাপরিচালক একেএম শহিদুর রহমান এবং ডিএমপি কমিশনার মাইনুল হাসান সাক্ষাত করেন।