রাস্তায় গাছ ফেলে পথচারীদের জিম্মি করে ডাকাতি, গ্রেপ্তার ৩

SHARE

য়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বগুড়ার আদমদীঘি প্রতিনিধি, শনিবার ২৬ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১০ ১৪৩১ :

বগুড়ার আদমদীঘিতে রাস্তায় ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাতকে গ্রেপ্তার ও তাদের নিকট থেকে হাসুয়া, লোহার রড, লাঠিসহ ধারালো অস্ত্র উদ্ধার করেছে আদমদীঘি থানা পুলিশ। শুক্রবার (২৫ অক্টোবর) দিবাগত রাত ১২টায় আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম-চেঁচুয়া রাস্তার বানিয়াপুকুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

Advertisement

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার গোপালপুর নয়াপাড়ার ফকির শেখের ছেলে মনোয়ার হোসেন (২৯), বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার বানিয়াদীঘি গ্রামের বাবু প্রামাণিকের ছেলে নয়ন ইসলাম (২৫) ও বগুড়া সদরের গোদারপাড়া গ্রামের জাহিদুল ইসলামের ছেলে নুর আলম (২৪)।

এ ব্যাপারে আদমদীঘি থানায় ডাকাতি প্রস্তুতি সংক্রান্ত একটি মামলা দায়ের করা হয়েছে। থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, আদমদীঘির চাঁপাপুর-চৌমুহনী সড়কের কুন্দগ্রাম বানিয়াপুকুর নামক স্থানে রাস্তায় গাছ ফেলে পথচারীদের জিম্মি করে ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনা ঘটেছিল।

Advertisement

এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ১২টায় কুন্দগ্রাম-চেঁচুয়া রাস্তার বানিয়াপুকুর স্থানে আট থেকে নয়জনের একদল দুর্বৃত্ত ডাকাতি প্রস্তুতি নেয়ার সময় ধাওয়া করে তিন ডাকাতকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের নিকট থেকে তিনটি লোহার রড, দুইটি হাসুয়া, তিনটি লাঠি, গাছকাটার ব্লেডসহ বিপুল ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ সময় অপর দুর্বৃত্তরা পালিয়ে যায়। তাদের চিহ্নিত ও গ্রেপ্তার তৎপরতা চলছে।

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে গ্রেপ্তারদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে ওসি মোস্তাফিজুর রহমান জানান।

Advertisement