নারায়ণগঞ্জে সেনাসদস্য হত্যায় তিনজনের মৃত্যুদণ্ড (ভিডিও)

SHARE

য়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),আইন আদালত প্রতিনিধি,শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৯ ১৪৩১ :

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছিনতাইকার ছুরিকাঘাতে শাহীন আলম নামে এক সেনা সদস্য হত্যায় তিনজনের মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। সোমবার (২১ অক্টোবর) বি‌কে‌লে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আবু শামীম আজাদ দুই আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

Advertisement

মৃত্যু দণ্ডপ্রাপ্তরা হল- সিদ্ধিরগঞ্জের সিআই খোলা এলাকার আলী হোসেনের ছেলে জীবন, মিজমিজি বাতানপাড়া এলাকার শওকত আলীর ছেলে সুমন মিয়া ও একই এলাকার আসলাম মিয়ার ছেলে জুম্মন মিয়া। তাদের মধ্যে সুমন মিয়া পলাতক রয়েছেন।

Advertisement

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সালাহ উদ্দিন ভূঁইয়া সবুজ জানান, ২০২২ সালের ১৫ জানুয়ারি রাতে পটুয়াখালিতে কর্মরত সেনাবাহিনীর সদস্য শাহীন আলম সাত দিনের ছুটির পেয়ে নিজ বাড়ি চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে রাত হওয়ায় তার বন্ধু ফারহান হাবিব এর বাসায় সিদ্ধিরগঞ্জের হিরাঝিল রাত্রিযাপন করতে যাচ্ছিল। এসময় মৌচাক এলাকায় পৌঁছালে ছিনতাইকারী জীবন, সুমন ও জুম্মন অটোরিকশা যোগে এসে শাহীনের গতিরোধ করে।

Advertisement

এ সময় তার কাছ থেকে মানিব্যাগ, মোবাইল ছিনতাইকালে সে বাঁধা দিলে ধস্তাধস্তির এক পর্যায়ে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের বড় ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন। ১৪ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণে তিনজকে মৃত্যুদণ্ড প্রদান করে আদালত বলে তিনি জানান।

মৃত্যু দণ্ডপ্রাপ্তরা। ছবি : ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি)