এবার পাকিস্তানে মুক্তি পাচ্ছে তুফান (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),বিনোদন প্রতিনিধি,বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৮ ১৪৩১ : 

প্রথমবারের মতো পাকিস্তানে মুক্তি পাচ্ছে ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের আলোচিত সিনেমা ‌‘তুফান’। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে প্রযোজক শাহরিয়ার শাকিল। তিনি বলেন, ‘নভেম্বরের ১ তারিখে পাকিস্তানে বড় পরিসরে তুফান মুক্তি দিচ্ছি। দেশটিতে বাংলা সিনেমা নিয়ে আগ্রহ রয়েছে, সেটা বুঝতে পারছি। আশা করছি, সেই প্রত্যাশা পূরণ হবে। ইতিমধ্যে সিনেমাটি উর্দুতে ডাব করা শেষ।

Advertisement

এর আগে, বাংলাদেশের পাশাপাশি ভারত, অস্ট্রেলিয়া, আমেরিকা, কানাডা, ইংল্যান্ডসহ আরও কয়েক দেশে মুক্তি পেয়েছিল নির্মাতা রায়হান রাফির এ সিনেমাটি। এরই ধারাবাহিকতায় আগামী ১ অক্টোবর এটি মুক্তি পেতে যাচ্ছে পাকিস্তানেও।

এ বিষয়ে রায়হান রাফী গণমাধ্যমকে বলেন, ‘আমি নিজেই জানতাম না ব্যাপারটা। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে শুনলাম শাকিব ভাই নিজেই পাকিস্তানের পরিবেশকদের সঙ্গে কথা বলে সেখানে মুক্তির ব্যবস্থা করেছেন। তারাও আগ্রহ প্রকাশ করেছেন।’

Advertisement

‘তুফান’ সিনেমায় শাকিব খানকে দ্বৈত চরিত্রে দেখা গেছে। তার বিপরীতে অভিনয় করেছেন ভারতের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের নাবিলা। আরও আছেন চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, সালাহউদ্দিন লাভলু, শহীদুজ্জামান সেলিম, সুমন আনোয়ার, গাউসুল আলম শাওনসহ অনেকে।

Advertisement