প্রবাসফেরত স্বামীর সঙ্গে মার্কেটে গিয়ে উধাও স্ত্রী! (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),জামালপুর প্রতিনিধি, রোববার ১৩ অক্টোবর ২০২৪ || আশ্বিন ২৮ ১৪৩১ :

জামালপুরে মার্কেটে শপিং করতে গিয়ে স্ত্রী পালিয়ে গেছেন বলে অভিযোগ করেছেন প্রবাসফেরত স্বামী জাকিরুল। এক মাস ধরে স্ত্রীকে খুঁজে পাচ্ছেন না জানিয়ে মেলান্দহ থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন তিনি।

Advertisement

রোববার (১৩ অক্টোবর) জামালপুর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে স্ত্রীকে উদ্ধারে সাংবাদিকদের সহায়তা চেয়েছেন ওই প্রবাসী।

 

জাকিরুলের বাড়ি জামালপুরের মাদারগঞ্জ উপজেলার চর গুজামানিকা গ্রামে। গত ২০ বছর সৌদি আরবের জেদ্দায় প্রবাস জীবন শেষ করে গত মার্চে দেশে ফেরেন তিনি।

Advertisement

 
সংবাদ সম্মেলনে জাকিরুল বলেন,  

আমি ২০০৪ সাল থেকে সৌদি আরবের জেদ্দায় একটি পাওয়ার প্লানে মেকানিং হিসেবে কাজ করেছি। ২০ বছর প্রবাস জীবন শেষ গত গত ৬ মার্চ দেশে ফিরে আসি। এরপর পারিবারিকভাবে মেলান্দহ উপজেলার মালঞ্চ পশ্চিমপাড়া গ্রামের মৃত নূরুল ইসলামের মেয়ে মনেকা আক্তারকে বিয়ে করি।

তিনি বলেন, ‘গত ১৫ সেপ্টেম্বর আমার স্ত্রীর বড় বোন ওমরা হজ পালন করে আমার বাড়িতে আসেন। তখন বড় বোনের সঙ্গে ৫ দিন বাবার বাড়িতে গিয়ে থেকে আবার ফিরে আসে। এরপর আমাকে মার্কেট নিয়ে যাওয়ার জন্য চাপ দেয়া হয়। আমি ৩০ সেপ্টেম্বর মেলান্দহে নিয়ে যাওয়ার পর হঠাৎ আমার ওয়াশরুমে যাওয়ার প্রয়োজন হলে একটি মসজিদে গেলে সে পালিয়ে যায়। পরে তাকে খুঁজতে গেলে তার পরিবার উল্টো আমাকে হুমকি দেয়।’

Advertisement

 
কান্নায় ভেঙ্গে পড়ে জাকিরুল বলেন,  

বাড়ি থেকে বের হওয়ার সময় আলমারি থেকে আমার অর্জিত ৫ লাখ টাকা আর ১০ ভরি স্বর্ণ নিয়ে যান স্ত্রী। সেগুলো নিয়েই সে পালিয়েছে। আমার স্ত্রীকে ফিরিয়ে দেয়া হোক। তাকে না পেলে আমি আর আমার পরিবার শেষ হয়ে যাবো।

জাকিরুল আরও বলেন, ‘তার বড় বোন নূরেজা আর আমার শ্বাশুড়ি তাকে সরিয়ে রেখেছেন। তাকে কোথাও খুঁজে পাচ্ছি না। স্ত্রীর এক চাচাতো বোন জানিয়েছেন, সে (স্ত্রী) নারায়ণগঞ্জে আছে তার বড় বোনের সঙ্গে। আমি নারায়ণগঞ্জে গেছি। কিন্তু তাকে সরিয়ে রাখা হয়েছে। আমি আমার স্ত্রীকে ফেরত চাই। আপনারা আমার স্ত্রীকে আমার কাছে ফিরিয়ে দেন।