সাগর-রুনি হত্যায় বিগত সরকারের প্রভাবশালী অনেকে জড়িত: শিশির মনির (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),আইন আদালত প্রতিনিধি, রোববার ১৩ অক্টোবর ২০২৪ || আশ্বিন ২৮ ১৪৩১ :

সাংবাদিক দম্পতি সাগর-রুনী হত্যা মামলায় বিগত সরকারের প্রভাবশালী অনেকে জড়িত থাকার নাম এসেছে। শিগিরই তদন্তে তাদের নাম বেরিয়ে আসবে বলে জানিয়েছে এই হত্যা মামলার আইনজীবী মোহাম্মদ শিশির মনির।

Advertisement

রোববার (১৩ অক্টোবর) দুপুরে সুনামগঞ্জ শহরে একটি হোটেলের কনফারেন্স রুমে সুনামগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

সাগর রুনি দম্পতি হত্যা মামলার আইনজীবী শিশির মনির বলেন, সাগর রুনি হত্যাকাণ্ডে নিহতদের শরীরে পাওয়া ডিএনএ রিপোর্টের মাধ্যমেই আসামি শনাক্ত করা সম্ভব। এ ঘটনায় জড়িত অনেক মিডিয়া প্রতিষ্ঠানের ব্যক্তিসহ অনেকের নামই এসেছে সেগুলোও বিশ্লেষণ করা হচ্ছে।

Advertisement

যেহেতু এখন সরকার আন্তরিক ও মামলা তদন্তে কোনো বাঁধা নেই তাই এ মামলায় দ্রুত তদন্ত কাজ শেষ হবে এবং যারাই জড়িত তাদের নামই তদন্তে আসবে বলে জানান।

তিনি আরও বলেন, সাগর রুনি হত্যা মামলায় বিগত সরকার অনেক হস্তক্ষেপ করেছে, তাদের মধ্যে শুধু সরকারের প্রভাবশালী ব্যক্তি নয় এমন অনেকে জড়িত যারা সরকার পরিচালনা মুখ্য ভূমিকা রাখতো তাদের নামও এসেছে।

Advertisement

এ সময় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা জামায়াতের নায়েবে আমির অ্যাডভোকেট শামসুদ্দিন আহমদ, আমির তোফায়েল আহমেদ প্রমুখ।

মতবিনিময় সভায় আইনজীবী মোহাম্মদ শিশির মনির। ছবি :ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি)