বিএনপির দু’পক্ষে সংঘর্ষ: হাজীগঞ্জ বাজার রণক্ষেত্র, অর্ধশতাধিক আহত (ভিডিও)

SHARE

য়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),চাঁদপুরের হাজীগঞ্জ প্রতিনিধি , শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ :

বিএনপির দুই পক্ষের সংঘর্ষে চাঁদপুরের হাজীগঞ্জ বাজার এলাকা রণক্ষেত্রে পরিণত হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে দফায় দফায় চলা সংঘর্ষে অর্ধশতাধিক আহতের তথ্য জানা গেছে। এদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানান, মকিমাবাদ এলাকার সর্দার বাড়ির সালাহউদ্দিন ও আক্তার হোসেন এবং পাশের টোরাগড় এলাকার মিজানুর রহমান সেলিম এই দু’পক্ষ এলাকার আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। উভয়পক্ষই স্থানীয় বিএনপির শীর্ষনেতা ইঞ্জিনিয়ার মমিনুল হকের অনুসারী এবং জাতীয়তাবাদী যুবদলের নেতৃস্থানীয়।

এদিকে, সংঘর্ষের ঘটনায় দু’পক্ষের আহতদের স্থানীয়, কুমিল্লা এবং চাঁদপুরের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে সায়মন নামে এক কিশোরকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সংঘর্ষ চলাকালে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

Advertisement

 
রাত পৌঁনে ১২টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত প্রাণহানির কোনো তথ্য মেলেনি।
হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, রাত ১১টার পর সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পরিস্থিতি শান্ত হয়েছে।
 
জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিন, চাঁদপুরে দায়িত্বরত সেনাবাহিনীর লে. কর্নেল মোয়াজ্জেম হোসেন, পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা গেছে।

Advertisement

 
পুলিশ সুপার জানান, সংঘর্ষের ঘটনায় জড়িতদের আটকে যৌথবাহিনীর অভিযান চলছে। সহিংসতায় জড়িতদের কোনো ছাড় দেয়া হবে না বলেও জানান তিনি।