আ.লীগ সমর্থকদের বাড়িতে কাফনের কাপড়, এলাকায় আতঙ্ক

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,(টিভি),রাজশাহী  প্রতিনিধি,ঢাকা, মঙ্গলবার ১৩ আগস্ট ২০২৪,২৯ শ্রাবণ ১৪৩১, ০৭ সফর ১৪৪৬ : 

রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌর এলাকায় স্থানীয় কয়েকজন আওয়ামী লীগ সমর্থকের বাড়িতে কাফনের কাপড়ের টুকরো ও গোলাপজল রেখে গেছে দুর্বৃত্তরা। এগুলোর সঙ্গে একটি করে চিরকুট দেওয়া হয়েছে ব্যাগে ভরে। চিরকুটে লেখা রয়েছে ‘আ, জ, আ, ম’। আর কাফনের কাপড়ের টুকরোতে লাল কালিতে ক্রস চিহ্ন দেওয়া হয়েছে। এতে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

Advertisement

মঙ্গলবার (১৩ আগস্ট) সকালে সরেজমিন দেখা গেছে, নওহাটা পৌর এলাকার পাইকপাড়া মহল্লার ইনতাজের মোড়ে অবস্থিত মিনারুল ইসলামের চায়ের দোকানের সামনে কাফনের কাপড় ও গোলাপজল রেখে গেছে দুর্বৃত্তরা।

Advertisement

এছাড়াও নওহাটা বসন্তপুর এলাকার হাফিজ, পলাশ, রাব্বি এবং পিল্লাপাড়া এলাকার আওয়ামী লীগ নেতা রবিউলের বাসার সামনে লাল শপিং ব্যাগের ভেতর এসব ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

ইনতাজের মোড়ের দোকানি মিনারুল ইসলাম বলেন, সোমবার (১২ আগস্ট) দিবাগত রাতে কে বা কারা তার দোকানের সামনে গোলাপজল ও কাফনের কাপড় রেখে যায়। এতে এলাকাবাসী সবাই আতঙ্কে রয়েছে।

Advertisement

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু সালেহ মোহাম্মদ হাসনাত বলেন, ‘বিষয়টি আমাদের নজরে এসেছে। কে বা কারা কাফনের কাপড় দিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করছে, তা উদ্ঘাটনে কাজ চলমান রয়েছে। এলাকাবাসীকে আতঙ্কিত না হয়ে ধৈর্য ধারণের অনুরোধ করা হয়েছে। আইন-শৃঙ্খলা রক্ষায় উপজেলাজুড়ে সেনাবাহিনীর টহল জোরদার করা হয়েছে।’