সাবেক এমপি শামছুদ্দোহার স্ত্রী হত্যায় নিজ মেয়েই জড়িত: পিবিআই (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,(টিভি),ঢাকা প্রতিনিধি,মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১ : পরকীয়া ও সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে নিজ মেয়ের পরিকল্পনায় সাবেক এমপি শামসুদ্দোহা খানের স্ত্রী সেলিমা খান মজলিস খুন হন বলে জানিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান অতিরিক্ত আইজিপি বনজ কুমার মজুমদার। মঙ্গলবার (২ জুলাই) রাজধানীর ধানমন্ডিতে পিবিআই কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

Advertisement

পিবিআই প্রধান জানান, হত্যাকারী সুবলের সঙ্গে মেয়ে শামীমার প্রেমের সম্পর্কে বাধা দেয়ায় খুন হন সেলিনা খান মজলিস। হত্যার পর আত্মহত্যা হিসেবে প্রচারের চেষ্টা করেছিলেন আসামিরা। এছাড়া মা ও মেয়ের সঙ্গে পারিবারিক সম্পত্তি নিয়ে প্রায় সময় ঝগড়াবিবাদও লেগে থাকতো।

Advertisement

এই হত্যাকাণ্ডের ঘটনায় ইলেকট্রিশিয়ান সুবল কুমার রায় (৫০), নিহতের নিজ মেয়ে শামীমা খান মজলিস ওরফে পপি (৫৭) এবং গৃহকর্মী আরতি সরকার (৬০) কে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান পিবিআই প্রধান। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান তিনি।

Advertisement

প্রসঙ্গত, ১৩ বছর আগে সাভার দক্ষিণ পাড়া এলাকায় নির্মমভাবে খুন হন সাবেক এমপি শামসুদ্দোহা খানের স্ত্রী সেলিমা খান মজলিস। এ ঘটনায় মামলা হলে প্রথমে সাভার থানা পুলিশ ও সিআইডিকে তদন্তের দায়িত্ব দেয়া হয়। এরপর তদন্ত করে পিবিআই।