সড়কে চাঁদাবাজি, র‍্যাবের হাত আটক ২ (ভিডিও)

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,(টিভি),জামালপুর প্রতিনিধি,বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১ : জামালপুর-শেরপুর মহাসড়কে চাঁদাবাজি করার সময় দুই চাঁদাবাজকে আটক করেছে র‍্যাব-১৪।

বুধবার (২৬ জুন) দুপুরে জামালপুর শহরের ডাকপাড়া সিএনজি স্টেশনে জামালপুর-শেরপুর মহাসড়কে  অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে চাঁদা তোলার রসিদ বই, এক হাজার দশ টাকা, দুইটি মোবাইল ফোন এবং লাঠি জব্দ করা হয়।

Advertisement


আটকরা হলেন- শেরপুরের দিকপাড়া এলাকায় মৃত সুরুজ আলীর ছেলে মো. বাচ্চু মিয়া (৩৫) ও মো. মাহমুদ উল্লাহের ছেলে মো. মোশারফ হোসেন (৪৫)।
র‌্যাব-১৪ জামালপুর কার্যালয় সূত্রে জানা যায়, ‘জামালপুর শহরের ডাকপাড়া এলাকায় জামালপুর-শেরপুর মহাসড়কে চলাচলকারী পণ্যবাহী ট্রাক, সিএনজি, অটোরিকশা চালকদের কাছ থেকে ভুয়া রশিদ দেখিয়ে দীর্ঘদিন ধরে চাঁদাবাজি করে আসছিল।

Advertisement

কেউ যদি চাঁদা দিতে অস্বীকার করত তাদের গাড়ি ভাঙচুর এবং চালকদের ও হেলপারদের মারধর করতেন চাঁদাবাজরা। চাঁদা না দিলে গাড়ি চলাচলও বন্ধ করে দেয়া হতো। এছাড়া রাতের বেলায় লেজার লাইট, লাঠি ও বিভিন্ন সংকেতের মাধ্যমে গাড়ি থামিয়ে ড্রাইভারদের কাছে থেকে চাঁদা আদায় করত।

Advertisement

এ বিষয়ে জামালপুর র‌্যাব-১৪ এর কোম্পানী অধিনায়ক মেজর মো. আব্দুর রাজ্জাক বলেন,’জামালপুরে সড়ক-মহাসড়কে চাঁদাবাজি বেড়ে যাওয়ার অভিযোগ দীর্ঘদিন ধরে আসছিল। এমন অভিযোগ পেয়ে শহরের ডাকাপাড়া মহাসড়কে চাঁদাবাজি করার সময় হাতে নাতে দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দেয়া হয়েছে। পরে জামালপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।