নিখোঁজ নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীর সন্ধান মিলল নারায়ণগঞ্জ

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম,(টিভি),বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি  , বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকার হালিমার খোঁজ পেয়েছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে  ঢাকার কাঁচপুর এলাকা থেকে পুলিশ তাকে উদ্ধার করেছে। বিজয়নগর থানার অফিসার ইনচার্জ  (ওসি) মো. আসাদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

Advertisement

আজ বৃহস্পতিবার (৩০ মে) বেলা ১১টার দিকে তিনি জানান, প্রীতি খন্দকারকে বিজয়নগর থানায় নিয়ে আসা হচ্ছে। কিভাবে কী হয়েছে সেটা তাকে নিয়ে আসার পর বলা যাবে।

প্রীতি খন্দকারের স্বামী মাসুদ খন্দকার বলেন, ৫ জুন বিজয়নগর উপজেলা নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে তার স্ত্রী মহিলা ভাইস চেয়ারম্যান পদে পদ্মফুল প্রতীক নিয়ে নির্বাচন করছে।

Advertisement

গত মঙ্গলবার দুপুরে হরষপুর ইউনিয়নে দুইজন সহযোগী নিয়ে নির্বাচনী প্রচারণায় যান প্রীতি খন্দকার। হরষপুরের ঋষি পাড়ায় ঢুকে প্রচার করা অবস্থায় তাঁর দুই নারী সহকারী বাইরে আসেন। এ সময় প্রীতি ভোটারদের সঙ্গে ভেতরে কথা বলছিলেন। ১৫-২০মিনিট পরেও প্রীতি বের না হওয়ায় ওই দুই সহযোগী ভেতরে যায়। তবে ভেতরে গিয়ে প্রীতিকে খুঁজে পাননি তারা।

বিষয়টি সে সময় নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ থানার ওসিকে অবগত করা হয়। পরে এ বিষয়ে থানায় জিডি করেন প্রার্থীর স্বামী। স্ত্রীকে গুম করা হয়ে থাকতে পারে বলেও তিনি অভিযোগ করেন।

Advertisement