রমনা জোনের নতুন এডিসি ডিবির শাহ আলম

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ ২৪.কম (টিভি),ঢাকা প্রতিনিধি ,মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩ : বরখাস্ত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) হারুন অর রশীদের রমনা জোনে নতুন কর্মকর্তা হিসেবে ডিবি-মতিঝিল বিভাগের খিলগাঁও জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শাহ্ আলম মো. আখতারুল ইসলামকে পদায়ন করা হয়েছে।

Advertisement

ঢাকা মহানগর পুলিশ কমিশনার খন্দকার গোলাম ফারুকের সই করা এক কার্যালয় আদেশে এ পদায়ন করা হয়।

ডিএমপি সদর দপ্তরের এক আদেশে বলা হয়, ডিবি-মতিঝিল বিভাগের খিলগাঁও জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শাহ্ আলম মো. আখতারুল ইসলামকে রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (রমনা জোন) হিসেবে পদায়ন করা হয়।

Advertisement

ছাত্রলীগের কেন্দ্রীয় দুই নেতাকে থানা হেফাজতে নিয়ে মারধরের ঘটনায় ডিএমপির রমনা জোনের সাবেক অতিরিক্ত উপকমিশনার (এডিসি) হারুন-অর-রশীদকে গত রোববার দুপুরে রমনা বিভাগ থেকে প্রথমে প্রত্যাহার করে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত করা হয়। তদন্ত কমিটি গঠনের পর দাঙ্গা তাকে পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) বিভাগে বদলি করে ডিএমপি। এরপর সন্ধ্যায় তাকে এপিবিএনে বদলি করে পুলিশ সদর দপ্তর।

 

আর আজ সোমবার (১১ সেপ্টেম্বর) বিকালে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের (পুলিশ-১) প্রজ্ঞাপনে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

Advertisement