রাজশাহীতে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও, বোমা বিস্ফোরণ

SHARE

rashiওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,রাজশাহী ব্যুরো,২৮ নভেম্বর : রাজশাহীর গোদাগাড়ি উপজেলার চর আলাতলি গ্রামের একটি বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান শুরু করেছে অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) সদস্যরা। অভিযানে র‌্যাবকে লক্ষ্য করে ওই বাড়ি থেকে গুলি চালানো হয়েছে। এসময় বোমার বিস্ফোরণে ওই বাড়ির তিনটি ঘরে আগুন ধরে যায়।

সোমবার (২৭ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে এই অভিযান শুরু হয়। রাজশাহী র‌্যাব-৫-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহাবুব আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত ৩টার দিকে চর আলাতলীর একটি বাড়িতে অভিযানে যায় র‌্যাব। এসময় র‌্যাবের পক্ষ থেকে ওই বাড়িতে থাকা জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান জানানো হয়। তবে র‌্যাবের আহ্বানে সাড়া না দিয়ে জঙ্গিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায় ও বোমার বিস্ফোরণ ঘটায়। এতে ওই সন্দেহভাজন আস্তানার তিনটি ঘরে আগুন লাগে। এখন পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

লেফটেন্যান্ট কর্নেল মাহাবুব আলম বলেন, ‘রাত ৩টার দিকে আমরা সেখানে পৌঁছাই। পরে জঙ্গিদের আত্মসমর্পণের জন্য মাইকে ঘোষণা দেওয়া হয়। তখন তারা গুলি করে এবং বোমার বিস্ফোরণ ঘটায়। এতে ওই বাড়ির তিনটি ঘরে আগুন ধরে যায়। বাড়িটি চারদিক থেকে আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে ঘিরে রাখা হয়েছে।’

আস্তানায় ঠিক কতজন জঙ্গি রয়েছে, তা নিশ্চিত করে বলতে পারেননি তিনি।