যাত্রাবাড়ি প্রসাশনের নাকের ডগায় ভন্ড সাধকের প্রতারণা

SHARE

OQ0BkPOওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,রিপন রুদ্র,২২ নভেম্বর : যাত্রাবাড়িতে প্রসাশনের নাকের ডগায় ভন্ড সাধকের প্রতারনা বানিজ্য নিয়ে তোলাপার এলাকাবসি। এরাকাবাসি বিভিন্ন শ্রেনির প্রসাশনের নিকট অভিযোগ করলেও লাভ হয়নি এবং বন্ধ হয়নি তার প্রতারনা বানিজ্য। প্রত্যেক মানুষই তাদের শারিরিক বিভিন্ন সমস্যার কারনে এলোপাতিক, হোমিও, হারবালসহ বিভিন্ন চিকিৎসকের দ্বারস্ত হয়ে রোগ নিরাময়ে চেষ্টা করেন। সমাজে এখনও এক শ্রেনীর নারী-পূরুষেরা পারিবারিক-শারিরিক সমস্যা হলেই ছুটে যাচ্ছেন কিছু ভন্ড সাধকের নিকট। আর ভুয়া তাবিজ-কবজ প্রদানকারী হুজুরদের কাছে।

আর তাবিজ-কবজ ও তেল-পানি পড়ার ব্যবসা করে অনেক ভন্ডপীর-কবিরাজ রাতারাতি হয়ে যাচ্ছেন কোটিপতি। এদের খপ্পড়ে পড়ে বেশীর ভাগ সাধারন মানুষই প্রতারিত ও সর্বশান্ত হচ্ছেন। ভন্ডপীর ও জ্বীন সাধকের কবিরাজের বিরুদ্ধে নানা কারনে মুখ খুলতে রাজি হন না। আর এসব প্রতারনার অভিযোগে রাজধানীর যাত্রাবাড়ী চেšরাস্তা মোড়ে ৯৪ নং বিল্ডিংয়ের ২ তলায় এক ভন্ড সাধক চালিয়ে যাচ্ছে তার এই রমরমা ব্যবসা।

ক্রাইম এক্সপ্রেসের প্রতিবেদক তথ্য সংগ্রহ করার জণ্য পারিবারিক কোলোহল নিয়ে সমস্যা কথা বললে এক ভদ্র লোক বলেন, ভাই আপনি যেহেতু টাঙ্গাইলে আছেন তাহলে ৩৫০ টাকা ০১৯৭৭৭৭৯১০২ এই নাম্বারে পাঠিয়ে দেন। আশাকরি আপনার সমস্যা সমাধান হয়ে যাবে। এছাড়া আপনি আসতে পারলে ভাল সব কিছু হুজুরকে খুলে বলবেন। এটা আরেক ধরনের প্রতারনা। তিনি আরো বলেন, যাত্রাবাড়ী চৌরাস্তায় এসে উক্ত নাম্বারে ফোন করলে আমাদের লোকজন আাপনাকে নিয়ে আসবে। ভন্ডামী কর্মকান্ড আর প্রতারনার ফাঁদে পড়ে শারিরিক মারাতœক সমস্যার সম্মূখীন হচ্ছেন অনেক ভুক্তভোগীরা। নাম প্রকাশে অনিচ্ছুক।

সব সমস্যার সমাধান এক জায়গায়:
স্বামী-স্ত্রীর মনোমালিন্য, প্রেমে ব্যর্থতা, পড়লেখায় অমনোযোগী, অবাধ্য সন্তানকে বাধ্য করা, শত্র“ দমন, বিদেশ যাত্রায় বাধা, ব্যবসায় উন্নতি, জাদুটোনা ও ভূত-জ্বিনের আছড় কাটানো, নিঃসন্তান দ¤পতির সন্তান লাভ, মনের মানুষকে আয়ত্তে আনাÑ সবই তারা করতে পারেন ঐশ্বরিক ক্ষমতায় এমনটাই দাবি তাদের। মনভোলানো বেসরকারী অনুমোদনবিহীন চ্যানেলে বিজ্ঞাপন দিয়ে মানুষকে আকৃষ্ট করার পথ করে নেন তারা।
আর গ্রাম গঞ্জের সহজ সরল মানুষকে ফতুর করে রাস্তায় ছুড়ে ফেলাই হল তাদের শেষ চিকিৎসা। এমন বহু উদাহরণ আছে। যাহা সম্পূর্ন ভিক্তিহীন। আরো বিস্তারিত আছে