হিন্দু বাড়িতে আগুন: রংপুরে দুই ইউপি সদস্য আটক

SHARE

hinduওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,রংপুর প্রতিনিধি,১৭ নভেম্বর : ধর্ম অবমাননার অভিযোগে রংপুরে হিন্দুদের বাড়িঘরে আগুন দেওয়ার ঘটনায় কোতোয়ালি থানায় দায়ের করা মামলায় দুই ইউপি সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে রংপুর মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

এরা হলেন- রংপুর সদর উপজেলার মমিনপুর ইউনিয়নের পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য জয়নাল আবেদিন ও ১ নম্বর ওয়ার্ডের সদস্য ফজলুল হক।

রংপুর মহানগর ডিবি পুলিশের উত্তর শাখার ওসি শরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, আটক দুই ইউপি সদসস্যকে ডিবি পুলিশের হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

রংপুর সদর উপজেলার ঠাকুরপাড়া গ্রামের খগেন রায়ের ছেলে টিটুর বিরুদ্ধে ধর্মীয় অবমাননার অভিযোগ তুলে গত শুক্রবার ঠাকুরপাড়া গ্রামে কয়েক হাজার মানুষের মিছিল থেকে হিন্দুদের বাড়িঘরে আগুন দেওয়া হয়। এ সময় সময় পুলিশের সঙ্গে সংঘর্ষে একজন নিহত এবং ১০ জন আহত হন।

ফেসবুক পোস্টের অভিযোগের বিষয়ে জানতে মঙ্গলবার ভোরে নীলফামারীর জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের চিড়াভিজা গোলনা গ্রাম থেকে পুলিশ টিটু রায়কে গ্রেফতার করেছে।

তাকে জিজ্ঞাসাবাদের জন্য বুধবার রংপুরের গঙ্গাচড়া আমলি আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দিবাংশু কুমার সরকার চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।