সৈয়দপুরে উড্ডয়নের পর খুলে পড়লো বিমানের চাকা

SHARE

1508909778ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,সাতক্ষীরা প্রতিনিধি,২৫ অক্টোবর : নীলফামারি সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটের চাকা খুলে পড়ে যাওয়ায় বিমানটি জরুরি অবতরণ করেছে।

সঠিক সময়ে অবতরণ করায় ভয়াবহ দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন ফ্লাইটটিতে থাকা ৬৬ জন বিমানযাত্রী। তবে ঝুঁকির মুখে ফ্লাইটটি সকাল ১০টা ৪৫ মিনিটে শাহজালাল বিমানবন্দরে নিরাপদে অবতরণ করেছে।

আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-৪৯৪ ফ্লাইটটি ৬৬ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে রওনা করে। ফ্লাইটটি উড্ডয়নের কিছুক্ষণ পরই সৈয়দপুরের রানওয়েতে চাকার অংশ পড়ে থাকতে দেখেন বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সকালের বাংলাদেশ বিমানের ফ্লাইটটি সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করে। ফিরতি ফ্লাইটে যাত্রী নিয়ে বিমানটি ঢাকার উদ্দেশে বিমানবন্দর থেকে উড্ডয়নের পরপরই এর পেছনের একটি চাকা খুলে রানওয়ের বাইরে ডোবায় পড়ে যায়।

তারা তাৎক্ষণিকভাবে বিষয়টি কন্ট্রোল টাওয়ারকে জানালে সকাল সাড়ে ৯টা থেকে ১১টা পর্যন্ত ঢাকার সব ফ্লাইট ওঠানামা বন্ধ করে দেয় বিমানবন্দর কর্তৃপক্ষ।