ইউএনওকে নাজেহাল: বরিশাল আদালতের ছয় পুলিশ প্রত্যাহার

SHARE

hyuiওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,বরিশাল ব্যুরো,২৩ জুলাই : উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিক সালমনকে নাজেহাল করায় বরিশাল আদালত পুলিশের ছয় সদস্যকে গতকাল শনিবার প্রত্যাহার করা হয়েছে। তাঁদের পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

বরিশাল মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) মুখপাত্র সহকারী কমিশনার মো. নাসির উদ্দিন বলেন, প্রশাসনিক কারণে তাদের প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

তবে পুলিশের একটি সূত্র জানিয়েছে, বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গাজী তারিক সালমনকে কারাগারে পাঠানোর ঘটনায় ওই পুলিশ সদস্যদের প্রত্যাহার করা হয়েছে।

গত বুধবার জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিকৃতির অভিযোগে দায়ের করা মামলায় বরিশাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিক সালমন। ওই দিন বেলা সাড়ে ১১টায় প্রকাশ্য আদালতে বিচারক মো. আলী হোসাইন আসামির জামিন আবেদন নামঞ্জুরের মৌখিক আদেশ দেন। এরপর পরই আদালত ও হাজত খানায় দায়িত্বরত পুলিশ সদস্যরা ইউএনও তারিক সালমনকে হাতধরে টেনে আদালতের হাজতখানায় নিয়ে যান।

ছবিতে দেখা যায়, এটিএসআই শচিন তার দুই হাত দিয়ে ইউএনও সালমনের ডান হাত ধরে আদালতের গারদখানায় নিয়ে যায়। ছবিতে এটিএসআই শচিনের ডান হাতে হাতকড়ার একাংশ এবং বাকী অংশ তার বাম হাত দিয়ে ইউএনও সালমনের ডান হাতে চেপে ধরেছে দেখা যায়। তার পেছনে চারপাশে পুলিশ বেষ্টনী দিয়ে তাকে গারদে নিতে দেখা যায়।