ককটেল বিস্ফোরণে উড়ে গেল ঘরের চালের টিন!

SHARE

capai-cocktail-blast_83833ওয়ার্ল্ড ক্রাইম নিজউ বিডি ডট কম,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি,১৮ জুন : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ককটেল বিস্ফোরণে ঘরের চালের টিন উড়ে গাছে আটকে গেছে। এঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ১ নারীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। ঘটনার পর আশপাশের সব পুরুষ বাড়ি থেকে পালিয়েছে। বর্তমানে ওই গ্রামে একদল পুলিশ মোতায়েন রয়েছে। গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে শিবগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের মরদনা গ্রামের বাবুনপাড়ায় আলী সাহেবের বাড়িতে এঘটনা ঘটে।

পুলিশ জানায়, মরদনা গ্রামের বাহার আলীর ছেলে আলী সাহেবের বাড়িতে ঘরের মধ্যে কাঠের বাক্সে রক্ষিত ককটেল বিস্ফোরণ ঘটে। ফলে তার বাড়ির ২টি কক্ষের ইটের দেয়াল ভেঙ্গে পড়ে এবং টিনের চালা পড়ে যায়।

খবর পেয়ে সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ওয়ারেস আলী মিঞা, শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ হাবিবুল ইসলাম হাবিব ও অফিসার ইনচার্জ (তদন্ত) মুন্সি আবু কুদ্দুসের নেতৃত্বে একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। তারা ঘটনাস্থল থেকে আবদুল কাদিরের ছেলে জেনারুল (৩৫), আমজাদের ছেলে সাইদুর (৪৩) ও নেস মোহাম্মদের স্ত্রী এমেলিকে (৬০) আটক করে।

এব্যাপারে অফিসার ইনচার্জ (তদন্ত) মুন্সি আবু কুদ্দুস জানান,  ককটেল বিষ্ফোরণ ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তিনি আরও জানান, আলী সাহেব মাত্র ১০ দিন আগে একই এলাকার জান্নাতি হত্যা মামলার আসামি হিসেবে জামিন পেয়ে বাড়ি আসেন।