শেরপুরে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে যৌতুকের মামলা

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম.শেরপুর প্রতিনিধি,০৭ জুন : শেরপুরে যৌতুকের দাবিতে আশরাফুন্নাহার লোপা (১৯) নামে এক কলেজছাত্রীকে পিটিয়ে আহত করার অভিযোগে তার স্বামী ডিবি পুলিশের এসআই শাহিনুল ইসলামের (৩০) বিরুদ্ধে মামলা হয়েছে।

সোমবার রাতে শ্রীবরদী থানায় ওই মামলাটি রেকর্ড হয়। ওই মামলায় শাহিনের মা ও এক ভগ্নিপতিসহ পরিবারের ৬ জনকে আসামি করা হয়েছে।

মামলার বাদী হয়েছেন নির্যাতিতা লোপার মা সেলিনা আক্তার লাকী। এসআই শাহিন ডিএমপির ডিবি অফিসে কর্মরত ও শ্রীবরদী উপজেলার ঘোনাপাড়া এলাকার মৃত হাজী ময়দান আলীর ছেলে।

এদিকে মঙ্গলবার দুপুরে জেলা সদর হাসপাতালে নির্যাতিতা কলেজছাত্রীর বুক ও গলার আরও দু’টি এক্সরেসহ কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে।
ডান চোখ, কোমরের দু’পাশ, গলায়, পিঠে, বুকে, পায়েসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত ক্ষত নিয়ে গত ৩ দিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও অবস্থার কোনো উন্নতি হয়নি।

তরল পানীয় ছাড়া এখনও তিনি অন্য কোনো খাবার খেতে পারছেন না। সেই সঙ্গে বেড়েছে শ্বাসকষ্ট। এজন্য দু’দিন ধরে দিতে হচ্ছে অক্সিজেন।

এ বিষয়ে শেরপুর জেলা সদর হাসপাতালের সার্জারি বিভাগের সার্জন ডা. মুক্তি মাহমুদ বলেন, শরীরে বেশ কিছু আঘাতের কারণেই তার ওই অবস্থা হয়েছে। তবে তার অবস্থার উন্নতি হতে কিছুটা সময় লাগলেও সে আশঙ্কামুক্ত।

তার শয্যার পাশে থাকা মা স্কুলশিক্ষিকা সেলিনা আক্তার লাকী জানান, মূল আসামি পুলিশের লোক হওয়ায় কিছুটা টালবাহানা ও আপোস-রফার চেষ্টার পরে হলেও মামলা রেকর্ড হয়েছে।

তিনি বলেন, আমার নিরীহ মেয়ের মতো অন্য কোনো মেয়েকে যেন স্বামীরা এ ধরণের বর্বরোচিত নির্যাতন চালাতে না পারে এজন্যই আমি মেয়েরর ঘটনায় কঠিন হয়েছি। এখন দ্রুত শাহিন ও তার সহযোগীদের গ্রেফতারসহ তাদের বিচার দাবি করছি।

শ্রীবরদী থানার ওসি এস আলম বলেন, অভিযোগ পাওয়ার পর প্রাথমিক সত্যতা পাওয়ায় মামলাটি রেকর্ড করা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা শ্রীবরদী থানার এসআই মো. আক্তারুজ্জামান জানান, প্রাথমিক পর্যায়ে সাক্ষীদের জিজ্ঞাসাবাদ এবং ভিকটিমের জবানবন্দি গ্রহণের পদক্ষেপ নেয়া হয়েছে। আসামিদের গ্রেফতারের জন্য জোর তৎপরতা অব্যাহত রয়েছে।
সৌজন্যে : দৈনিক যুগান্তর ।