সেচ্ছায় থানায় হাজির প্রেমিক যুগল

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,ঝালকাঠি প্রতিনিধি,০৬ জুন : প্রেম মানে না কোন বাধা বিপত্তি। এই কথাটি বাস্তবায়ন করলেন ঝালকাঠির এক প্রেমিক যুগল। কেউ কিছু বুঝে ওঠার আগেই ঝালকাঠি থানায় আকস্মিকভাবে হাজির হলেন প্রেমিক যুগল।

গতকাল সোমবার সকালে ঝালকাঠি থানার সবাই যখন যে যার কাজ নিয়ে ব্যস্ত সেই সময় হাজির হলেন তারা। প্রেমিক রাজাপুর উপজেলার পুর্ব বাদুর তলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে, ঝালকাঠি সরকারী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র আমিনুল ইসলাম আর প্রেমিকা ঝালকাঠি শহরের সিটি পার্ক এলাকার শফিকুল ইসলামের মেয়ে এইচ এস সি’র ছাত্রী মর্জিনা আক্তার।
মর্জিনা আক্তার জানান, প্রেমিক আমিনুলদের বাসা ও তাদের বাসা পাশাপাশি হওয়ায় প্রথমে পরিচয়, পরে মন দেয়া নেয়া। পরে গত ২ জুন দু’জনে অভিভাবকদের না জানিয়ে প্রেমের টানে ঘর ছাড়ে। পরে মর্জিনার মা জিডি করলে সেই জিডি’র খবর পেয়ে মর্জিনা তার প্রেমিককে সাথে নিয়ে থানায় হাজির হন।
বিষয়টি ঝালকাঠি থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম তাৎক্ষণিকভাবে এসআই আশিককে পরবর্তী কার্যক্রম পরিচালনার দায়িত্ব দেন।

এ প্রসঙ্গে এসআই আশিক জানান, মেয়ে মর্জিনা তার অভিভাবকের কাছে এবং ছেলে তার অভিভাবকের কাছে যেতে ইচ্ছুক, কোন পক্ষই কোন মামলা করবে না মর্মে নিজেরা স্থানীয়ভাবে বসে মিমাংসা করবেন বলে মুচলেকা দিয়েছেন। তবে প্রেমিকা মর্জিনার মা জানান, অপর এক ছেলের সাথে তার মেয়ের ঈদের পরই বিয়ের তারিখ চুড়ান্ত হয়েছে।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন : সৌজন্যে।